আ.লীগ নেতার পিটুনিতে প্রাণ গেল দোকান কর্মচারীর

0

ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভুট্টু এবং তার সহযোগীদের পিটুনীতে শাহীন চৌধুরী নামের এক ব্যক্তি মারা গেছেন।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় দক্ষিণ কোলাপাড়া বাজারে পাওনা টাকা চাওয়া নিয়ে একটি ফিস ফিড দোকানের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ চারজনকে গ্রেফতার করেছে।

নিহত শাহীন স্থানীয় মির্জানগর ইউনিয়নের দক্ষিণ কাউতলী গ্রামের আবদুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মির্জানগর ইউনিয়নের দক্ষিণ কাউতলী গ্রামের জনৈক বাবুলের ‘আবু বকর ছিদ্দিক ফিস ফিড’ দোকানের কর্মচারী হিসেবে কাজ করতেন শাহীন চৌধুরী। ওই দোকান থেকে স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টোর ঘনিষ্ঠ সহযোগী হিসেবে পরিচিত আবুল হাসেম ৭ লাখ টাকার মালামাল বাকিতে নিয়েছিলেন। বৃহস্পতিবার বিকেলে বকেয়া টাকা পরিশোধের কথা ছিল। কিন্তু তা পরিশোধ না করে সন্ধ্যায় পরিশোধ করা হবে বলে জানান আবুল হাসেম।

সন্ধ্যায় দোকানমালিকের নির্দেশে কর্মচারী শাহীন চৌধুরী আবারো বকেয়া টাকা চাওয়ায় ক্ষুদ্ধ হন আবুল হাসেম। এনিয়ে শাহীনের সাথে হাসেমের বাগ্বিতণ্ডা হয়। এক পর্যায়ে আবুল হাসেম মোবাইল ফোনে ইউপি চেয়ারম্যান ভুট্টুকে খবর দেন।

চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টোর নেতৃত্বে দুটি মোটরসাইকেলে কয়েকজন সেখানে গিয়ে শাহীন চৌধুরীকে চড়-থাপ্পড়, কিলঘুষি ও মারধর করেন। পরে চেয়ারম্যানের পক্ষে আরো দুটি মোটরসাইকেলে করে চার যুবক সেখানে উপস্থিত হয়ে শাহীন চৌধুরীকে এলোপাতাড়ি পেটাতে থাকে। একপর্যায়ে শাহীন চৌধুরী মাটিতে লুটিয়ে পড়েন। এ অবস্থায় চেয়ারম্যানসহ তার সহযোগীরা সেখান থেকে চলে যান।

কিছুক্ষণ পর শাহীন চৌধুরী অচেতন হয়ে পড়েন। স্থানীয় লোকজন তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক শাহীনকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com