চবিতে দুই ভর্তিচ্ছুকে ছাত্রলীগ কর্মীদের মারধর

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ভর্তি পরীক্ষা দিতে আসা দুই শিক্ষার্থীকে মারধর ও ছিনতাইয়ের অভিযোগ উঠেছে কয়েকজন ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে।

শুক্রবার (২৯ অক্টোবর) দুপুর ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের রেল স্টেশনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- চট্টগ্রামের আনোয়ারা উপজেলার আরাফাত হোসেন ও রাউজান উপজেলার আখতার হোসেন। তারা চবি মেডিকেলে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ভুক্তভোগী এক ছাত্রের বড় ভাই বলেন, পরীক্ষা দিয়ে স্টেশন এলাকায় আসলে কয়েকজন ছেলে আমার ভাই ও তার বন্ধুদের ডাক দেয়। চলে আসতে চাইলে তাদের গালাগালি ও মারধর করেন। তাদের গায়ে ছাত্রলীগের বগি ভিত্তিক গ্রুপ সিক্সটি নাইনের টিশার্ট ছিলো। আমরা প্রক্টর অফিসে অভিযোগ দিয়েছি।

অভিযোগপত্রে বলা হয়েছে, স্টেশন থেকে তাদের তুলে নিয়ে শাহজালাল হল গেটে নিয়ে যাওয়া হয়। এসময় তাদের থেকে একটি মানিব্যাগ, একটি স্বর্ণের আংটি ও একটি মোবাইল ফোন ছিনতাই করে নেয় তারা। পরে পরিচিত এক বড় ভাইয়ের সঙ্গে যোগাযোগ করলে তিনি তাদের চবি মেডিকেলে নিয়ে যান।

বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, শুনেছি কী একটা ঝামেলা হয়েছে। তবে কাদের সঙ্গে কার ঝামেলা তা এখনো জানতে পারিনি। এপ্লিকেন্টের সঙ্গে তো ঝামেলা হওয়ার কথা না কারো।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, মিটিং থেকে বের হয়ে ঘটনাটা জানলাম। এখনো কোনো অভিযোগ পাইনি। সহকারী প্রক্টররা খোঁজ নিচ্ছেন বিষয়টা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com