জাফরুল্লাহ চৌধুরীর আশু রোগমুক্তি কামনা করেছে জাতীয় ঐক্যফ্রন্ট

0

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর আশু রোগমুক্তি কামনা করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। মঙ্গলবার দুপুরে এক বিবৃতিতে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতৃবৃন্দ তার সুস্থতা কামনা করেন । বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু।

উল্ল্যেখ্য নিজের প্রতিষ্ঠান গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত ‘জি র‍্যাপিড ডট ব্লট’ কিটের পরীক্ষায় ডা. জাফরুল্লাহ চৌধুরীর করোনা শনাক্ত হয়েছে। তার শরীরে করোনার লক্ষণ (জ্বর) রয়েছে।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আমরা আশা করি মৃদু উপসর্গের মধ্য দিয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরীর অসুস্থতা শেষ হবে। কিন্তু এই রোগ কতটা ভয়ঙ্কর হতে পারে সেটা আমরা সারা পৃথিবীতে এবং এই দেশেও দেখছি। তার বয়স এবং অন্যান্য শারীরিক জটিলতা বিবেচনায় নিলে তিনি নিশ্চিতভাবেই খুবই ঝুঁকিপূর্ণ রোগীর হিসাবেই চিহ্নিত হবেন। বিবৃতিতে আরো বলা হয়, করোনা রোগীদের চিকিৎসার ক্ষেত্রে নানা রকম অনিয়ম শুরু থেকে দেখা যাচ্ছে যা এখনো চলছে। আমরা আশা করি তার রোগ জটিল হবে না, কিন্তু তেমন পরিস্থিতি হলে যেন এক মুহূর্ত সময়ও নষ্ট না হয় তাকে চিকিৎসা দিতে। সেটা নিশ্চিত করতে তার জন্য দেশের সর্বোচ্চ মানের হাসপাতালে সর্বোচ্চ মানের চিকিৎসা ব্যবস্থা আগে থেকেই প্রস্তুত রাখতে হবে। একজন বীর মুক্তিযোদ্ধা এবং এখন পর্যন্ত সর্বস্ব দিয়ে দেশের জন্য কাজ করে যাওয়া মানুষটির এইটুকু মনোযোগ রাষ্ট্রের পক্ষ থেকে প্রাপ্য।

নেতৃবৃন্দ বলেন, গত বেশ কিছুদিন ধরে করোনা সনাক্তকরণ কিটের জন্য অনেক কাজ করে তিনি সংক্রমণের ঝুঁকি অনেক বাড়িয়েছেন, এটা নিশ্চিতভাবেই বলা যায়। অত্যন্ত দুঃখজনক ব্যাপার হচ্ছে, সরকার পদে পদে বাধা সৃষ্টি করে এখনও কিটটি বাজারে আসতে দেয়নি। দেশে সামাজিকভাবে করোনা ছড়িয়ে পড়ার এই সময়ে সরকারি টেস্টের চরম অপ্রতুলতার মধ্যে এই কিট জনগণকে খুবই সাহায্য করতে পারত। কিটের পরীক্ষার ফলাফল অতি দ্রুত প্রকাশ করে সেই ব্যাপারে অনতিবিলম্বে সিদ্ধান্ত নেয়ার জন্য আমরা জোর দাবি জানাচ্ছি। আমরা ডাক্তার জাফরুল্লাহ চৌধুরীর আশু রোগমুক্তি কামনা করছি। জাতীয় ঐক্যফ্রন্ট অতীতের মতো তার সব প্রয়োজনে তাঁর সাথে থাকবে।

বিবৃতি সাক্ষর করেন, জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা-ড. কামাল হোসেন সভাপতি গণফোরাম, মির্জা ফখরুল ইসলাম আলমগীর মহাসচিব বিএনপি, আ স ম আবদুর রব সভাপতি জেএসডি, ড. আবদুল মঈন খান সদস্য জাতীয় স্থায়ী কমিটি বিএনপি, মাহামুদুর রহমান মান্না আহবায়ক নাগরিক ঐক্যে, ড. রেজা কিবরিয়া সাধারণ সম্পাদক গণফোরাম, অধ্যাপক ড. নুরুল আমিন বেপারী চেয়ারম্যান বিকল্প ধারা বাংলাদেশ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com