গভীর রাতে ডাকাত-পুলিশ গুলি বিনিময়, আটক ৪

0

বরিশালের গৌরনদী উপজেলায় ডাকাত দলের সঙ্গে পুলিশের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। তবে এতে কেউ হতাহত হয়নি। পরে ঘটনাস্থল থেকে ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ।

তাদের কাছ থেকে ওয়ান শুটার গান, পাঁচ রাউন্ড কার্তুজ, একটি বড় ছুরি, একটি দা, একটি চাইনিজ কুড়াল, স্ক্রু ড্রাইভার, ৪টি মুখোশসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে।

এ ঘটনায় সোমবার (০৪ জুলাই) সকালে ডাকাতির চেষ্টা এবং অস্ত্র আইনে পৃথক মামলা হয়েছে। এরআগে রোববার দিবাগত গভীর রাতে গৌরনদী উপজেলার খাঞ্জাপুর এলাকায় ডাকাত দলের সঙ্গে পুলিশের গুলি বিনিময়ের ঘটনা ঘটে।

আটকরা হলেন, বরিশালের বাকেরগঞ্জ উপজেলার সেলিম হাওলাদার ওরফে কাটারো সেলিম (৩৮), মিজান ওরফে নিজাম হাওলাদার (৪২), মো. রফিকুল ইসলাম রানা (৪৫) ও বরগুনা জেলার বড়ইতলা এলাকার মো. বারেক সিকদার (৩৭)। আটক ব্যক্তিরা আন্তঃজেলা ডাকাতদলের সদস্য ও তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ নানা অভিযোগে একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, রোববার দিবাগত গভীর রাতে গৌরনদী উপজেলার খাঞ্জাপুর এলাকার একটি পানের বরজে একদল ডাকাত অবস্থান নেয়। তারা খাঞ্জাপুর এলাকায় ডাকাতির উদ্দেশ্যে অবস্থান নিয়েছিল। ডাকাত দলে ৯-১০ জন সদস্য ছিল। পুলিশ এ খবর জানতে পেরে সেখানে অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশ ১০ রাউন্ড গুলি ছোড়ে। তবে গুলিতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরে সেখান থেকে ডাকাত দলের ৪ জন সদস্যকে আটক করা হয়। তবে ডাকাত দলের ৪-৫ জন সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়।

ওসি মো. আফজাল হোসেন বলেন, গৌরনদী থানার এসআই মো. শাহজাহান বাদী হয়ে সোমবার সকালে ডাকাতির প্রচেষ্টা এবং অস্ত্র আইনে আটকদের বিরুদ্ধে দুটি মামলা করেছেন। ডাকাত দলের অন্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com