ডেনমার্কে শপিং মলে বন্দুক হামলা, বহু হতাহত

0
ডেনমার্কের রাজধানী কোপেনহেগেনের একটি শপিং মলে বন্দুকধারীর হামলায় বেশ কয়েকজন হতাহত হয়েছে। স্থানীয় সময় রবিবার ‘ফিল্ডস’ নামের ওই শপিং মলে এ ঘটনা ঘটে। হামলার সঙ্গে জড়িত একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। খবর এএফপি।
হামলায় ঠিক কতজন হতাহত হয়েছে তা নিশ্চিত করে বলতে পারেনি কোপেনহেগেন পুলিশ। হামলার পর এক টুইটবার্তায় তারা জানিয়েছে, ওই শপিং মল ঘিরে পুলিশ মোতায়েন করা হয়েছে।
এদিকে, হামলা নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি পোস্ট করেছেন কোপেনহেগেনের মেয়র সোফি অ্যান্ডারসন। তিনি বলেন, ‘আসলে কতজন মারা গেছে বা আহত হয়েছে তা আমরা জানি না। তবে ঘটনা খুবই গুরুতর।’
হামলার পরের বেশকিছু ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ও গণমাধ্যমে প্রকাশ করা হয়েছে। সেগুলোতে আহতদের অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যেতে দেখা গেছে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ডেনমার্কের সম্প্রচারমাধ্যম ডিআরের এক প্রতিবেদনে বলা হয়েছে, গুলির শব্দ শোনার পর ওই শপিং মল থেকে ১০০ জনের বেশি মানুষকে ছুটে বের হতে দেখা যায়। আহত অবস্থায় অন্তত তিনজনকে হাসপাতালে চিকিত্সা দেওয়া হচ্ছে।
মাত্র এক সপ্তাহ আগেই প্রতিবেশী দেশ নরওয়েতে একটি পানশালায় বন্দুকধারীর হামলায় দুজন নিহত হন। ওই ঘটনায় আহত হন আরও ২১ জন।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com