“ভোট চোর সরকারকে আর জনগণ ক্ষমতায় দেখতে চাই না”

0

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবীতে আজ বুধবার ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।

কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে সকালে বার ভবনের সামনে থেকে এই মিছিল শুরু হয়। মিছিল শেষে ঝিনাইদহ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. দবির হোসেনের সভাপতিত্বে এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা বিএনপির সাবেক আহবায়ক, বারের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ এড মশিয়ূর রহমান।

প্রধান অতিথি মশিয়ূর রহমান তার বক্তৃতায় বেগম খালেদা জিয়াকে বাংলাদেশের গণতন্ত্র আখ্যা দিয়ে বলেন, হাসিনা সরকার খালেদা জিয়াকে ভয় পায় বলে আজ গণতন্ত্র চার দেয়ালে বন্দি রাখা হয়েছে।

তিনি বলেন, দেশনেত্রীর নিঃশর্ত মুক্তি ছাড়া বিএনপি আন্দোলন সংগ্রাম থেকে পিছু হটবে না।

তিনি বলেন, এই ভোট চোর সরকারকে মানুষ আর ক্ষমতায় দেখতে চাই না। তারা উন্নয়নের বড় বড় বলি আওড়িয়ে দেশের টাকা বিদেশে পাচার করছে।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অ্যাড. একরামুল আলম, বারের সভাপতি অ্যাড রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাড শামসুজ্জামান লাকি, আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাড. জাকারিয়া মিলন, যুগ্ম সম্পাদক অ্যাড. রিয়াজুল ইসলাম, অ্যাড. এএসএম রফিকুল হাসান, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাড. আব্দুল আলীম, বিএনপি নেতা অ্যাড. জিয়াউল ইসলাম ফিরোজ, অ্যাড. আমিরুল ইসলাম খান চুন্নু, অ্যাড. আকিদুল ইসলাম, অ্যাড. রাশিদুল হাসান জাহাঙ্গীর ও অ্যাড. জাহাঙ্গীর কবীর আব্দুল হাই প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com