নির্বাচনে জিতেই নাসিরুদ্দিন শাহের ভাতিজিকে কটাক্ষ বাবুলের

0

ভারতের পশ্চিমবঙ্গের বালিগঞ্জ আসনের উপনির্বাচনে সিপিএমের প্রার্থী হয়েছিলেন সায়রা হালিম।

তিনি প্রয়াত সিপিএম নেতা হাসিম আবদুল হালিমের পুত্রবধূ এবং বলিউড অভিনেতা নাসিরুদ্দিন শাহের ভাতিজি।

বালিগঞ্জে প্রাপ্ত ভোটের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছে সিপিএম। প্রার্থী সায়রা সেখানে দুটি ওয়ার্ডে জয়ীও হয়েছেন।

বাবুল সুপ্রিয় বালিগঞ্জে তৃণমূলের জয়ের ব্যবধান কমিয়ে এনেছেন বলে সরব হয়েছেন বিরোধীরা। এর জবাব প্রথমে হাসিমুখে, গান শুনিয়ে দিয়েছিলেন শাসক দলের জয়ী প্রার্থী বাবুল।

কিন্তু শনিবার রাতের দিকে তাকে ‘মেজাজ হারাতে’ দেখা গেল। টুইটারে বালিগঞ্জের বাম প্রার্থী সায়রা হালিমকে সরাসরি ‘লজ্জাহীন’ বলে আক্রমণ করলেন তিনি।

সায়রা বলেন, ‘রাজ্যে তৃণমূলের প্রধান বিরোধী যে বিজেপি, এই রকম একটা ধারণা তৈরি করা হয়েছিল। বালিগঞ্জে আমরা তা ভেঙে দিয়েছি।’

বামদের প্রাপ্ত ভোটের সংখ্যা বেড়েছে আরও বেশ কয়েকটি ওয়ার্ডে। ভোটের এই সংখ্যাবৃদ্ধিকে এক রকম সাফল্য হিসেবে দেখাতে চাইছে সিপিএম।

প্রার্থী সায়রা প্রকাশ্যেই বলেছেন— ‘অধিকাংশ মানুষ একজন বিতর্ক থেকে দূরে থাকা ব্যক্তি এবং দলকে বেছে নিয়েছে।’ এসব শুনে বিকালে বাবুল জবাব দিয়েছিলেন গান গেয়ে। সুর করে বলেছিলেন— ‘যেন কিছু মনে করো না, কেউ যদি কিছু বলে…’ রাতের দিকে অবশ্য সেই সুর বদলাল।

টুইটারে বাবুল লিখলেন— ‘সিপিএম তাদের মিথ্যা এবং প্রতারণাপূর্ণ নোংরা ভোট প্রচারেই থেমে থাকেনি। আর সায়রা হালিমের কোনো ক্লাস নেই। তিনি লজ্জা পেতেও ভুলে গেছেন।’

বাবুল সিপিএমকে এ কথাও মনে করিয়ে দিয়েছেন যে, গত বিধানসভা নির্বাচনে গোটা রাজ্যে তারা একটি আসনও পায়নি। ফলে তাদের হাতে একটি বড় শূন্যছাড়া আর কিছুই নেই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com