রাশিয়ার টাকা খেয়ে ধীরে চলছেন বাইডেন, অভিযোগ ট্রাম্পের

0

রাশিয়ার কাছ থেকে নিষেধাজ্ঞা পাওয়া মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের বিরুদ্ধে এবার গুরুতর অভিযোগ তুললেন ডোনাল্ড ট্রাম্প। যুক্তরাষ্ট্রের সাবেক এ প্রেসিডেন্টের দাবি, বাইডেন রাশিয়ার কাছ থেকে টাকা নিয়েছেন বলেই মস্কোর বিরুদ্ধে ব্যবস্থা নিতে দেরি করেছেন। খবর দ্য ইন্ডিপেনডেন্টের।

নিজে টুইটারে নিষিদ্ধ থাকায় মুখপাত্র লিজ হ্যারিংটনের অ্যাকাউন্ট থেকে একটি বিবৃতি প্রকাশ করেছেন ট্রাম্প। এতে তিনি বলেছেন, ব্রেকিং নিউজ: রাশিয়া এইমাত্র জো বাইডেনের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে। যদিও অনেক দিক থেকে এটি ভয়ংকর ব্যাপার, তবে এখন সম্ভবত ব্যাখ্যা করা যাবে, বাইডেন পরিবার কেন মস্কোর খুব ধনী এক সাবেক মেয়রের স্ত্রীর কাছ থেকে ৩৫ লাখ ডলার পেয়েছিল।

ট্রাম্পের কথায়, আমাদের প্রেসিডেন্সিয়াল বিতর্কের সময় মডারেটর ক্রিস ওয়ালেস আমাকে এটি নিয়ে প্রশ্ন করতে দেননি। তার মতে, এটি বেমানান হতো।

সাবেক এ মার্কিন প্রেসিডেন্টের দাবি, সম্ভবত ওই অর্থ নেওয়ার কারণেই বাইডেন রাশিয়ার বিরুদ্ধে ধীরগতিতে ব্যবস্থা নিয়েছেন। ট্রাম্পের ভাষ্যমতে, এটি খুবই বাজে স্বার্থগত দ্বন্দ্ব, যা এবার পুরোপুরি প্রকাশ্যে আসতে পারে!

এর আগে, মঙ্গলবার সন্ধ্যায় জো বাইডেনসহ তার প্রশাসনের বেশ কয়েকজন শীর্ষ কর্মকর্তার ওপর নিষেধাজ্ঞা আরোপ করে রাশিয়া।

রুশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিবৃতিতে বলা হয়েছে, রাশিয়ার ওপর অভূতপূর্ব নিষেধাজ্ঞার প্রতিক্রিয়ায় ১৫ মার্চ থেকে মস্কোর ‘স্টপ লিস্ট’-এ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন, পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিঙ্কেন, প্রতিরক্ষামন্ত্রী লয়েড অস্টিন, জাতীয় নিরাপত্তা উপদেষ্টা জেক সুলিভান, সিআইএ প্রধান উইলিয়াম বার্নসের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com