বগুড়ায় ছাত্রদল নেতাদের গ্রেফতার ও মিথ্যা মামলা ছাত্রদল এর নিন্দা ও প্রতিবাদ

0

বগুড়ায় ছাত্রদলের র‌্যালী থেকে আইনশৃঙ্খলা বাহিনী বগুড়ার শিবগঞ্জ থানা ছাত্রদলের আহবায়ক খালিদ হাসান আরমান, রনি মিয়া, রকি মিয়া, জাকির হোসেন শ্যামল, আশিক, রায়হান আলী, মোঃ দিপু, শাব্বির হোসেন, শাকিল আহমেদ, রাহিদ হোসেন, রাশেদুল ইসলাম, আরাফাত হোসেন, আলাল হোসেন, ফারদিন আহমেদ, জোবায়ের আহমেদ, সম্রাট তালুকদার, জাহিদুল সিলাম, ফজলে রাব্বি, মধু মিয়া, জাকিরুল ইসলাম, আরাফাত হোসেন, সুজন মিয়া, মামুন হোসেন, আক্তারুজ্জামান, সাব্বির হোসেন, আরিফুর রহমান ওরফে মিঠুকে গ্রেফতার করায় এবং আইনশৃঙ্খলা বাহিনী হামলা চালিয়ে আবিদ খান,সন্ধি শেখ, মুন্না, অর্ক, মাহি, সামিউল, নিরব, সম্পদ, জাহিদ, সুজন, অন্তর, রাব্বি, সাগর, অরুপ, রাব্বি, রাশেদ, হানিফ, লিয়াকত, রনিকে মারাত্নক আহত করায় এবং বগুড়া জেলা ছাত্রদল সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকি রিগ্যান, সিনিয়র যুগ্ম সম্পাদক সোহেল রানা, শহর ছাত্রদল সভাপতি সৌরভ হাসান শিবলু সহ ছাত্রদল নেতাদের নামে মিথ্যা মামলা দেয়ার গঠনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

শনিবার, জানুয়ারি ০৪, ২০২০, এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে ছাত্রদল নেতা-কর্মীরা যখন আন্দোলন করছে, তখন সম্পূর্ণ অন্যায় ভাবে ছাত্রদল নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। বগুড়ায় একটি শান্তিপূর্ণ কর্মসূচী থেকে ছাত্রদল নেতাদের গ্রেফতার প্রমান করে সরকার কতটা প্রতিহিংসাপরায়ন। সরকার ভীত হয়ে ছাত্রদল নেতা-কর্মীদের বেছে বেছে গ্রেফতার করছে। আইনশুঙ্খলা বাহিনী ছাত্রলীগ, যুবলীগের সন্ত্রাসীদের বিরদ্ধে ব্যবস্থা নিতে ব্যর্থ হয়ে জনগনের চোখ ভিন্ন দিকে নিতে বিনা কারণে ছাত্রদল নেতা-কর্মীদের গ্রেফতার করছে।

নেতৃদ্বয় আরো বলেন, বগুড়া জেলা ছাত্রদল সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকি রিগ্যান সহ বগুড়ায় ছাত্রদল নেতা-কর্মীরা রাজপথের সাহসী নেতা। তাদেরকে মিথ্যা মামলা, নির্যাতনের ভয় দেখিয়ে কখনো দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন থেকে দূরে রাখা যাবেনা।

নেতৃদ্বয় হুশিয়ারী উচ্চারণ করে বলেন, এভাবে হামলা চালিয়ে, নির্যাতন ও গণ গ্রেফতার করে ছাত্রদলকে দাবি আদায় থেকে একবিন্দুও দুরে রাখা যাবেনা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com