আজ রাষ্ট্র ও সমাজ ক্রমান্নয়ে ক্ষয়িষ্ণু হয়ে অকার্যকর হয়ে পড়েছে,

0

আমি ডালিয়া লাকুরিয়া নির্দ্বিধায় বলতে পারি অবৈধভাবে ক্ষমতার মসনদ ধরে রাখা আওয়ামী শাসকগোষ্ঠীর কর্মকাণ্ডে, আজ রাষ্ট্র ও সমাজ ক্রমান্নয়ে ক্ষয়িষ্ণু হয়ে অকার্যকর হয়ে পড়েছে, শুধুমাত্র ক্ষমতার দম্ভে আওয়ামী ক্ষমতাসীন অন্ধদের অগোচরে,। 

এর পরিনামে, রাষ্ট্রের সামাজিক অস্থিরতা এমন পর্যায়ে আজ বিরাজ করছে যাকে নিয়ন্ত্রনে রাখা আর সম্ভব হচ্ছে না কোনো শক্তি প্রয়োগের মাধ্যমেই,। 

আর এইধরনের অবস্থায় সুযোগ পেয়ে যাচ্ছে, কিংবা করে দেয়া হচ্ছে, তাদের পদলেহি দালাল গোষ্ঠী কায়েমি স্বার্থবাদী আগ্রাসী ভারতকে আমাদের দেশের আভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ করার,। 

অতএব আমি মনে করি দেশের প্রতিটি জনগণের উচিত প্রকাশ্যে  ভারত বিরোধিতা করার, সেইসাথে স্বার্থবাদী আগ্রাসী ভারতের বিরুদ্ধে রূখে দাঁড়াবার,। এবং বাংলাদেশের সকল বিরোধী রাজনৈতিক দলগুলোকে ঐক্যবদ্ধ হবার,। 

পরিশেষে আবারো বলছি এই গণবিরোধী ফ্যাসিস্ট সরকারের হাঁত থেকে কয়েক লক্ষ শহীদের তাজা রক্তে অর্জিত বাংলাদেশ নামক রাষ্ট্রকে বাঁচানোর জন্য দলমত নির্বিশেষে বাংলাদেশের সকল বিরোধী রাজনৈতিক দলগুলোকে ঐক্যবদ্ধভাবে, রাতের ভোটে নির্বাচিত ভোটডাকাত আওয়ামী সরকারকে প্রতিহত করে জনগণের সরকার প্রতিষ্ঠা করা অপরিহার্য,।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com