ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণা

0

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বর্তমান কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় তা বাতিল করে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আজ মঙ্গলবার (২৪ ডিসেম্বর) ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তা নিশ্চিত হওয়া গেছে।

ফজলুল হক মুসলিম হলের ২০০৬-০৭ সেশনের শিক্ষার্থী রাকিবুল ইসলাম রাকিবকে আহবায়ক ও শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের ২০০৯-১০ সেশনের শিক্ষার্থী মোঃ আমানউল্লাহ আমানকে সদস্য সচিব করে ৯১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এই কমিটি অনুমোদন দিয়েছেন। নবনির্বাচিত নেতৃবৃন্দকে আগামী এক মাসের মধ্যে অধীনস্থ সকল ইউনিট কমিটি গঠন করে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের কাছে জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

নবগঠিত কমিটির সদস্য সচিব আমানউল্লাহ আমান বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে গণতান্ত্রিক ক্যাম্পাস এবং সকল রাজনৈতিক দলের সহ অবস্থান নিশ্চিত করার জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ। সাধারণ শিক্ষার্থীদের অধিকার প্রতিষ্ঠায় ছাত্রদল তাদের পাশে থেকে কাজ করে যাবে। বিগত দিনে আন্দোলন সংগ্রামে যারা সক্রিয় ভূমিকা পালন করেছে তাদের মধ্য থেকে যোগ্যতা, দক্ষতা ও মেধার ভিত্তিতে দলের নির্ধারিত সময়ের মধ্যে অধীনস্থ ইউনিট গুলোর কমিটি প্রদান করতে আমরা বদ্ধপরিকর।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com