সোনাক্ষীর বাড়িতে পুলিশের হানা!

0

বিনোদন ডেস্ক : গত বছরের একটি প্রতারণা মামলার তদন্তে হঠাৎ করেই পুলিশ হানা দিলো বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহার বাড়িতে। বৃহস্পতিবার রাতে (১১ জুলাই) জুহু পুলিশের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে অভিনেত্রীর বাড়িতে যায় মোরাদাবাদ পুলিশ, তবে সেই সময় বাড়িতে সোনাক্ষীনো থাকায় কয়েক ঘণ্টা অপেক্ষা করে পুলিশ চলে যায়। আজ শুক্রবার আবার পুলিশ সোনাক্ষীর বাড়িতে যাবে বলে জানা গেছে।

যদিও অভিনেত্রীর মুখপাত্র সব অভিযোগ অস্বীকার করেছেন এবং এ বিষয়ে তার ভাবমূর্তি নষ্ট করার জন্যই এই মামলা করা হয়েছে বলে দাবি জানিয়ে সোনাক্ষি বলেন, ‘৯ বছরের ক্যারিয়ারে সম্পূর্ণ সততার সঙ্গে কাজ করে যাচ্ছি আমি, এই লোকটা যে অভিযোগ এনেছেন তা সম্পূর্ণ ভিত্তিহীন। ’

প্রসঙ্গত, গত বছর এক ইভেন্ট আয়োজক অভিয়োগ করেছিলেন যে বুকিং-এর জন্য ২৪ লাখ টাকা নেওয়ার পরও শেষ মুহূর্তে দিল্লির একটি অনুষ্ঠানে যাবেন না বলে জানান অভিনেত্রী। সে বছর তার নামে প্রতারণা মামলা দায়ের করা হয়। ফলে সেই মামলার তদন্তে সোনাক্ষীর মুম্বাইয়ের বাড়িতে হানা দেয় মোরাদাবাদ পুলিশ।

উল্লেখ্য, সোনাক্ষীকে পরবর্তীতে দেখা যাবে ‘খানদানি শফকনামা’ ও ‘মিশন মঙ্গল’ ছবিতে। এছাড়াও ‘দাবাং থ্রি-তেও সালমান খানের জুটি তিনিই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com