আবারও বিতর্কে কঙ্গনা

0

বিনোদন ডেস্ক: কঙ্গনা আর বিতর্ক—এই দুই যেন হাত ধরাধরি করে হাঁটে। গত কয়েক বছর ধরে এই বলিউড অভিনেত্রী নিয়মিত বিতর্কের জন্ম দিয়ে খবরের শিরোনাম হচ্ছেন। তার মতের বিরুদ্ধে কেউ কথা বললেই তিনি তার বিরুদ্ধে কটু কথা বলতে পিছপা হন না। শুধু তাই না, কেউ তার অভিনয়ের প্রশংসা না করলেও তেলেবেগুনে জ্বলে ওঠেন।

এবার তিনি বিবাদে জড়িয়েছেন সাংবাদিকদের সাথে। কঙ্গনা ও রাজকুমার রাও অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’ মুক্তির অপেক্ষায় আছে। এই ছবির প্রচারণায় দম ফেলানোর ফুসরত নেই তার। সেই প্রচারণার অংশ হিসেবে তিনি এক সংবাদ সম্মেলনে এক সাংবাদিককে নিয়ে নেতিবাচক মন্তব্য করলে সেখানে উপস্থিত অন্য গণমাধ্যমের সাংবাদিকরা প্রতিবাদ করেন।

জনৈক এক সাংবাদিক প্রশ্ন করতে গেলে তখন তিনি তাকে উদ্দেশ্য করে বলেন, অভিনেত্রীর ‘ব্র্যান্ড’কে ছোট করার জন্যই এমন চক্রান্ত করে আমার বিরুদ্ধে প্রতিবেদন লিখেছিলেন সাংবাদিক।

এই কথার পরপরই সাংবাদিকরা ক্ষোভে ফুঁসে ওঠে। একটা সময় পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। পরিস্থিতি সামাল দিতে তিনি বলেন, নেহায়েত বন্ধুত্বের কারণে এমন কথা বলেছি।

কিন্তু তাতেও পরিস্থিতি স্বাভাবিক হয়নি। তখন ছবির প্রযোজক একতা কাপুর সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়ে নেন। ওই সময় উপস্থিত অন্য অভিনয়শিল্পীরাও বিব্রতকর পরিস্থিতিতে পড়ে যান।

প্রসঙ্গত, কঙ্গনা অভিনীত ‘মণিকর্ণিকা’ ছবি নিয়ে রিভিউ লিখেছিলেন ওই সাংবাদিক। যা তার পছন্দ হয়নি। তখনকার রাগ তিনি এখন মিটিয়েছেন।

এদিকে সাংবাদিকদের সাথে বিবাদের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যা দেখে কঙ্গনার এমন কর্মকান্ডের সমালোচনা করছেন অনেকে। ‍

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com