ভারতে ‘এক ভোট’ নিয়ে কাউন্সিলরদের ঘুষাঘুষি

0

দিল্লির মেয়র শেলি ওবেরয় অভিযোগ করেছেন, ভারতীয় জনতা পার্টির (বিজেপি) কয়েকজন সদস্য তাঁর ওপর প্রাণঘাতী হামলা চালিয়েছে। ভারতের রাজধানী নয়াদিল্লিতে পৌরসভায় বিজেপি ও আম আদমি পার্টির (এএপি) কাউন্সিলরদের মধ্যে সংঘর্ষের কয়েক ঘণ্টার মধ্যেই তিনি এই অভিযোগ করেন।

এক সংবাদ সম্মেলনে দিল্লির মেয়র বলেন, তাঁর সহকর্মী আশু ঠাকুরের ওপরও বিজেপির আরেকজন কাউন্সিলর হামলা চালিয়েছেন। খবর এনডিটিভির।

সংবাদ সম্মেলনের কিছুক্ষণ আগে মেয়র পৌরসভার অধিবেশন মুলতবি করেন। আগামী সোমবার স্থানীয় সময় বেলা ১১টার দিকে মিউনিসিপ্যাল করপোরেশন অব দিল্লির (এমসিডি) ছয় সদস্যের স্থায়ী কমিটির নির্বাচন হবে বলেও ঘোষণা দেন তিনি।

মেয়র ওবেরয় গতকাল শুক্রবার স্থায়ী কমিটির একটি ভোটকে ‘অবৈধ’ঘোষণা করেন। এরপরই বিজেপির কাউন্সিলরদের সঙ্গে আপের কাউন্সিলরদের হট্টগোল শুরু হয়। দুই দলের কাউন্সিলররা একে অন্যকে ঘুষি, লাথি, চড় মারেন। তাঁদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। কোনো কোনো কাউন্সিলরের পোশাকও ছিঁড়ে যায়।

আপের বিধায়ক অতীশি সিং অভিযোগ করেছেন, আশু ঠাকুরের গলায় ওড়না পেঁচিয়ে বিজেপির এক সদস্য পৌরসভার গেট পর্যন্ত টেনেহিঁচড়ে নিয়ে গেছেন।

অতীশি আরও বলেন, তাঁরা কমলা মার্কেটের থানায় যাবেন। মেয়র ও অন্য নারী কাউন্সিলরদের ওপর প্রাণঘাতী হামলার জন্য থানায় মামলা করা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com