সাবেক ক্রিকেটারের বিরুদ্ধে মদ্যপ হয়ে স্ত্রীকে পেটানোর অভিযোগ

0

কিছুদিন আগে চাকরি খোঁজার ঘটনায় আলোচনায় এসেছিলেন সাবেক ভারতীয় ক্রিকেটার বিনোদ কাম্বলি। এবার নতুন করে তিনি আরও নেতিবাচক খবরের আলোচনায় এসেছেন। তার বিরুদ্ধে মদ্যপ হয়ে মারধর, গালিগালাজ ও হেনস্থার অভিযোগ করেছেন স্ত্রী আন্দ্রেয়া।

এ নিয়ে মুম্বাইয়ের বান্দ্রা থানায় কাম্বলির স্ত্রী বাদি হয়ে এফআইআর দায়ের করেছেন। আনন্দবাজার, ইন্ডিয়ান এক্সপ্রেস এবং হিন্দুস্থান টাইমসসহ প্রায় সব ভারতীয় সংবাদমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে।

এসব প্রতিবেদনে বলা হয়, গত শনিবার (৪ ফেব্রুয়ারি) রাত দেড়টার দিকে মদ্যপ অবস্থায় বাড়ি ফেরা নিয়ে স্ত্রীর সঙ্গে কাম্বলির বাদানুবাদ হয়। এরপরই কয়েক দফায় স্ত্রী আন্দ্রেয়াকে মারধর ও গালিগালাজ করেন তিনি। এ সময় ১২ বছর বয়সী ছেলে তাদের সামনেই ছিল। একপর্যায়ে রান্নাঘর থেকে ফ্রাইং প্যান এনে কাম্বলি তার মাথায় ছুড়ে মারেন বলে অভিযোগ স্ত্রীর।

আন্দ্রেয়া পুলিশকে জানান, ‘তাকে শান্ত করার চেষ্টা করেও আমি এবং ছেলে সফল হইনি। তিনি কোনো কারণ ছাড়াই আমাদের দু’জনকে অকথ্য গালিগালাজ ও মারধর শুরু করেন। রান্নাঘর থেকে ফ্রাইং প্যান নিয়ে ছুড়ে মারেন আমাকে। তারপরও থামেননি। ক্রিকেট ব্যাট দিয়েও আমাদের মারধর করা হয়। পরে তাকে কোনভাবে থামিয়ে ছেলেকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে এসেছি।’

বান্দ্রা থানার পুলিশ বলছে, ‘মারধরের পর আন্দ্রেয়া চিকিৎসা নিতে হাসপাতালে যান। সেখান থেকে তিনি থানায় গিয়ে স্বামীর বিরুদ্ধে এফআইআর করেন। পুলিশ কাম্বলির খোঁজ করছে। কিন্তু ঘটনার পর থেকেই মোবাইল ফোন বন্ধ রেখেছেন তিনি।’

প্রসঙ্গত, আন্তর্জাতিক ক্রিকেটে ৫১ বছরের কাম্বলির শুরুটা দারুণ হয়েছিল। টেস্টে তার ব্যাটিং গড় ৫৪’র বেশি হলেও মাত্র ১৭টি টেস্ট খেলেই তার ক্যারিয়ার শেষ হয়ে যায়। দেশের হয়ে ১০৪টি ওয়ানডে খেলা কাম্বলি কখনোই ধারাবাহিক ছিলেন না। টেস্টে ৪টি ও ওয়ানডেতে তার ২টি সেঞ্চুরি আছে। ভারতের হয়ে ২০০০ সালে কাম্বলি শেষবার মাঠে নামেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com