মুন্সীগঞ্জ সদরে ডিবি পরিচয়ে তুলে নিয়ে ব্যবসায়ীকে কোপানোর পর গুলি যুবলীগ নেতার!

0

মুন্সীগঞ্জ সদরের মোল্লাকান্দিতে মঙ্গলবার দুপুরে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীকে মাইক্রোবাসে তুলে নিয়ে কোপানোর পর পায়ে অস্ত্র ঠেকিয়ে গুলির অভিযোগ উঠেছে যুবলীগ নেতার বিরুদ্ধে।

জানা গেছে, মঙ্গলবার দুপুর ১টার দিকে মোল্লাকান্দি ইউনিয়নের আমঘাটা গ্রামে ইউনিয়ন যুবলীগের সভাপতি শিপন পাটোয়ারী ও তার লোকজন তুলে নিয়ে ব্যবসায়ীকে এলোপাতাড়ি কোপায়। পরে পায়ে অস্ত্র ঠেকিয়ে গুলি করে।

গুরুতর আহত অবস্থায় ইট-বালু ব্যবসায়ী জিয়া সরদারকে (৪৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি একই ইউনিয়নের নোয়াদ্দা ঢালীকান্দি গ্রামের বিএনপি নেতা জেদ্দাল সরদারের ছেলে। যুবলীগ নেতা শিপন পাটোয়ারী মোল্লাকান্দি ইউপির চেয়ারম্যান রিপন হোসেন পাটোয়ারীর ছোট ভাই।

স্থানীয়রা জানিয়েছেন, দুপুর সাড়ে ১২টার দিকে পার্শ্ববতী জেলার টঙ্গীবাড়ি উপজেলার সেরজাবাদ গ্রামের ইটবালু বিক্রির প্রতিষ্ঠান বন্ধ করে মেয়েকে স্কুল থেকে আনতে রওনা দেন ব্যবসায়ী। পথিমধ্যে বেশনাল কালভার্টের সামনে পৌঁছালে ইউনিয়ন যুবলীগ নেতা শিপন পাটোয়ারীসহ ১০-১২ জনের একটি দল ব্যবসায়ীকে মাইক্রোবাসে তুলে নেয়। সেখান থেকে তাকে আমঘাটা গ্রামে নিয়ে এসে এলোপাতাড়ি কোপায়। পরে পায়ে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে গুলি করে রাস্তার ওপর ফেলে দেয়। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার ঢামেকে প্রেরণ করেন।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার শৈবাল বসাক জানান, শরীরে ধারালো অস্ত্রের একাধিক চিহ্ন রয়েছে। একই সঙ্গে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পায়ে গুলি লেগেছে।

আহত ব্যবসায়ী জিয়া সরদারের বড় ভাই বাবুল সরদার বলেন, আমার ভাই তার মেয়েকে স্কুল থেকে আনতে গেলে ইউপি চেয়ারম্যান রিপন পাটোয়ারীর ছোট ভাই যুবলীগ নেতা শিপন পাটোয়ারীসহ কয়েকজন ডিবি পরিচয়ে তুলে নিয়ে যায়। পরে তাকে কোপায় ও পায়ে গুলি করে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com