সারা বিশ্বে দুর্ভিক্ষ হলেও বাংলাদেশে দুর্ভিক্ষ হবে না: কৃষিমন্ত্রী

0

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, আল্লাহর রহমতে আজকে যে বৃষ্টি হচ্ছে এটি কল্যাণের, এই বৃষ্টি মঙ্গলের। বাংলাদেশে সোনালি ধানে দেশ ভরে যাবে। সারা বিশ্বে দুর্ভিক্ষ হলেও বাংলাদেশে খাদ্যে দুর্ভিক্ষ হবে না। যথেষ্ট খাদ্য আমাদের মজুদ রয়েছে। পৃথিবীর অন্য দেশে হতে পারে, আমাদের যে খাদ্য রয়েছে আল্লাহ রাব্বুল আলামিন বড় কোনো দুর্যোগ না দিলে আমরা কোনো খাদ্য সংকট মোকাবেলায় পড়ব না। দেশে কোনো হাহাকার নাই। আগামীতেও কোনো হাহাকার হবে না ইনশাআল্লাহ।

গতকাল সোমবার দুপুরে টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। টাঙ্গাইল শহরের পৌর উদ্যানে আয়োজিত সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক।

মন্ত্রী আরও বলেন, দেশ থাকলে সরকার থাকতে হবে। দেশের সার্বভৌমত্ব, দেশের আইনশৃঙ্খলা ও মানুষের নিরাপত্তায় পুলিশ থাকতে হবে। পুলিশ থাকবে না, এটা কী হয়। তারা রেললাইনে আগুন দিবে, বিদ্যুৎ লাইন কেটে দিবে, ঘরে আগুন দিয়ে জীবন্ত মানুষ মারবে, আর পুলিশ চুপ করে বসে থাকবে। আমরাও চুপ করে বসে থাকব না। ২০১৫ সালে ৯০ দিন হরতাল দিয়েছিল। যেভাবে ঘরে ঢুকিয়েছিলাম, যেভাবে মাথা নিচু করে গুলশানের বাড়িতে গিয়েছিলো, আগামী দিনেও সেভাবেই যেতে হবে। রাজপথ তাদের কাছে থাকবে না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com