খুলনায় হামলার প্রতিবাদে রাজধানীতে বিএনপির বিক্ষোভ

0

খুলনায় নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। শনিবার (২২ অক্টোবর) বিকেলে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি নয়াপল্টনস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটেঙ্গেল মোড় ঘুরে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে রিজভী বলেন, কোনো বাধাই বিএনপিকে আর দমাতে পারবে না। হামলা, মামলা, নির্যাতন জনগণ আর তোয়াক্কা করে না। বিএনপির সঙ্গে সর্বস্তরের জনগণ মাঠে নেমেছে। খুলনার জনসমাবেশ সেটাই প্রমাণ করে। বেগম খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র পুনরুদ্ধার ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর ঊর্ধ্বগতির প্রতিবাদে জনগণ ফুঁসে উঠেছে। জনগণের আন্দালন আর দমানো যাবে না। সরকারের বিদায় ছাড়া জনগণের সামনে বিকল্প কিছু নেই।

বিক্ষোভ মিছিলে বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফৎ আলী সপু, যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার, যুবদল মহানগর দক্ষিণের আহ্বায়ক গোলাম মওলা শাহিন, সদস্য সচিব এনাম আহমেদ, ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ওমর ফারুক কাউসার, স্বেচ্ছাসেবক দলের দক্ষিণের আহ্বায়ক সেন্টুসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com