আওয়ামী লীগ পালানোর পথ খুঁজে পাবে না, ওদের মাথা খারাপ করে দেবো: মির্জা আব্বাস

0

ময়মনসিংহে বিএনপির সমাবেশে দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, চট্টগ্রামের সমাবেশ দেখে আওয়ামী লীগের নেতাদের মাথা খারাপ হয়ে গেছে। এই সমাবেশ দেখে আওয়ামী লীগের আরও একবার মাথা খারাপ হবে। এভাবে একে একে আমরা সারা বাংলাদেশে জনসভা করে আওয়ামী লীগের মাথা খারাপ করে দেবো। পালানোর পথ খুঁজে পাবে না আওয়ামী লীগ।

গতকাল শনিবার (১৫ অক্টোবর) বিকেলে ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন, সাম্প্রতিক আন্দোলনে নেতাকর্মীকে হত্যা, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও নৈরাজ্যের প্রতিবাদে আয়োজিত বিএনপির বিভাগীয় গণসমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দেশে হত্যা ও গুমের রাজনীতি এখনো চলছে অভিযোগ করে মির্জা আব্বাস বলেন, প্রধানমন্ত্রী ২০২৩ সালে দুর্ভিক্ষের আশঙ্কা প্রকাশ করেছেন কিন্তু কারণ বলছেন না। কারণ বলতে হবে। দেশ থেকে হাজার হাজার কোটি টাকা পাচার হচ্ছে। লুটপাট হচ্ছে এসব স্বীকার করতে হবে।

তিনি আরও বলেন, ‘এই অবৈধ আওয়ামী লীগ সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না। এই সরকারকে পদত্যাগ করতে হবে, সংসদ ভেঙে দিতে হবে, তারপর নির্বাচন কমিশন গঠন হবে। তবেই বিএনপি নির্বাচনে যাবে। আওয়ামী লীগ বলতে চায় বিএনপি নির্বাচনকে ভয় পায়। বিএনপি কখনোই নির্বাচনকে ভয় পায় না। বরং আওয়ামী লীগ নির্বাচনকে ভয় পায়। ভয়ে তারা নিরপেক্ষ নির্বাচন দিতে চায় না।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com