সরকার পতনে যুগপৎ আন্দোলনের মধ্য দিয়ে আমরা সামনের দিকে এগিয়ে যাব: ফখরুল

0

সরকার পতনে যুগপৎ আন্দোলনের দাবিনামা নিয়ে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) ও মুসলিম লীগের সাথে দ্বিতীয় দফা সংলাপ করেছে বিএনপি।

গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে গতকাল সোমবার বিকেলে আলাদাভাবে ২০ দলীয় জোটের এই দুই শরিক দলের সাথে বৈঠক করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৈঠকে শেষে সংবাদ ব্রিফিংয়ে বিএনপি মহাসচিব বলেন, আমাদের ধারাবাহিক যে দ্বিতীয় দফার সংলাপ তার অংশ হিসেবে আজকে দুটি দলের সাথে আমরা আলোচনা করেছি। যুগপৎ আন্দোলনের দাবিগুলো নিয়ে আমরা তাদের সাথে আলোচনা করেছি এবং দাবিগুলো নিয়ে আন্দোলন করার বিষয়ে একমত হয়েছি।

আমি আশা করছি, অন্য দলগুলোর সাথে আলোচনা শেষ করে যুগপৎ আন্দোলনের মধ্য দিয়ে আমরা সামনের দিকে এগিয়ে যাবো।

সংলাপে জাগপার সভাপতি খন্দকার লুতফর রহমান ও বাংলাদেশ মুসলিম লীগের মহাসচিব অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী নিজ নিজ দলের ১০ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন।

মুসলিম লীগের প্রতিনিধি দলের সদস্যরা হলেন- আখতার জাহান রুকু, আজিজুর রহমান লিটন, নাসিম খান, সরওয়ার-ই-আলম খান, সৈয়দ মিনহাজ উদ্দীন, মোশাররফ হোসেন তারা, হাজী মোহাম্মদ জিয়া, মোহাম্মদ আবু হোসেন ও মোহাম্মদ ইমরান।

জাগপার প্রতিনিধি দলে ছিলেন- এসএম শাহাদাত হোসেন, রকিব উদ্দিন চৌধুরী মুন্না, ফায়জুর রহমান, মুন্সি মফজুর রহমান, আওলাদ হোসেন শিল্পী, আমিনুল ইসলাম মুকুল, মোহাম্মদ মোবারক হোসেন, মোখলেছুর রহমান ও আবুল হোসেন।

বিএনপি মহাসচিবের সাথে দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com