আওয়ামী লীগ নেতাদের আমরাও বলতে পারতাম, ঘর থেকে বের হলে সাইজ করে দেব: মান্না

0

নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, আবরার ফাহাদের স্মরণসভায় হামলা হয়েছে। আমরাও আওয়ামী লীগ নেতাদের বলতে পারতাম, আপনারা ঘর থেকে বের হলে যেখানে পাওয়া যাবে, সাইজ করে দেব। কিন্তু সেটা বলছি না, আমরা বলছি আপনারা সাবধান হয়ে যান। নইলে এরকম ব্যবস্থা আমাদেরও নিতে হবে।

মান্না বলেন, মুক্তিযুদ্ধের চেতনা এখন ধুলায় গড়াগড়ি খাচ্ছে সরকারের অসদাচরণের কারণে। আমাদের যত অর্জন, সব ডুবতে বসেছে। সারা দুনিয়ায় এই সরকারের আর কোনো সম্মান নেই। দেশের মানুষ লাল কার্ড দেখিয়েছে। আর বিশ্বের বড় বড় দেশের সরকার বলছে, আমাদের কাছ থেকে একটি হলুদ কার্ড নিয়ে যাও, ভালো হয়ে যাও। তাহলে বিবেচনা করে দেখব।

সোমবার (১০ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজারের পেট্রো বাংলার সামনে ‘রাজনৈতিক সভা-সমাবেশে বাধা, হামলা, মামলা, দমন-পীড়ন, গুলি-হত্যা’ বন্ধের দাবিতে গণতন্ত্র মঞ্চ আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মানুষ ব্যাগ নিয়ে বাজারে যায়, কিন্তু পকেটে টাকা নেই। দেশজুড়ে এখন দুর্ভিক্ষের অবস্থা। মানুষ এখন খাবার কম খায়। অনেকে এখন ভাত পর্যন্ত রেশন করার চেষ্টা করছে। কারণ ক্ষুধা নিবারণ করে তাদের সারা মাস চলবে না। তাই সব দেখেশুনে আমরা বলেছি, এই সরকার থাকলে আমাদের কষ্ট যাবে না।

মান্না বলেন, সরকার চলে গেলে আমরা এই দেশ বদলাব। চালের দাম কমাব, বিদ্যুতের সংকট দূর করব, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখব, দেশে সুশাসন প্রতিষ্ঠিত করব, গরিব মানুষের চিকিৎসার ব্যবস্থা করব এবং মানুষের লেখাপড়ার ব্যবস্থা করব।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com