যশোরে বিএনপির বিক্ষোভ মিছিলে আওয়ামী লীগের হামলা, আহত ৫

0

যশোরে বিএনপির বিক্ষোভ মিছিলে হামলার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতাকর্মীদের বিরুদ্ধে। এসময় ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে উভয়পক্ষের অন্তত পাঁচজন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীরা জানান, দ্রব্যমূল্যে ঊর্ধ্বগতি ও ছাত্রদলের দুই নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিলে বের করে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি রূপদিয়া বাজারে গেলে সেখানে আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা চালায়। এসময় দুই পক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের অন্তত পাঁচজন আহত হন।

শনিবার (২৭ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে শহরের রূপদিয়া বাজারে এ ঘটনা ঘটে।

বিএনপি নেতা কর্মীদের অভিযোগ, সমাবেশ শেষে তারা শান্তিপূর্ণ মিছিল বের করেন। এসময় আওয়ামী লীগের নেতাকর্মীরা লাঠিসোটা দিয়ে রাস্তায় অবস্থান নেন। এসময়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা চালালে তারাও প্রতিরোধ গড়ে তোলেন। এদিন বিকেলে নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহমেদ সংবাদ সম্মেলন করেন।

এ বিষয়ে বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, বিএনপিকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে না পেরে শুক্রবার রাতে জেলা বিএনপির শীর্ষনেতাদের ওপর হামলা করেছে। আজ রূপদিয়াতে কর্মসূচিতে হামলা চালিয়েছে। জনগণ এখন রাজপথে নেমে এসেছে। আওয়ামী লীগনেতাদের মাথা নষ্ট হয়ে গেছে। সেই কারণে তারা আমাদের ওপর এমন ধরণের অভিযোগ দিচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com