‘যশোর বিএনপির শীর্ষ নেতাদের বাসায় গভীর রাতে হামলা’

0

যশোরে বিএনপির শীর্ষ নেতাদের বাড়িতে গভীর রাতে হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।

শনিবার দুপুরে যশোর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন জেলা বিএনপির নেতা-কর্মীরা। এর আগে শুক্রবার দিবাগত রাতে হামলার পর তাৎক্ষণিক লাইভে এসে অনিন্দ্য ইসলাম অমিত হামলার কথা জানান।

ফেসবুক লাইভে তিনি বলেন, রাতে তার বাড়িসহ বিভিন্ন স্থানে জেলা বিএনপির নেতাদের বাড়িতে হামলা হয়। এতে তার বাড়ির জানালার কাচ ভেঙে যায়। এ সময় তার মা জেলা বিএনপির আহ্বায়ক ও প্রয়াত মন্ত্রী তরিকুল ইসলামের স্ত্রী অধ্যাপক নার্গিস বেগম বাড়িতে ছিলেন। একই রাতে জেলা বিএনপির সদস্য সচিব সাবেরুল হক সাবুর উপ-শহরের বাড়িতে, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকনের ধর্মতলার বাড়িতে এবং সদস্য মিজানুর রহমান খানের উপ-শহরের বাড়িতে হামলা চালনো হয়। অনিন্দ্য ইসলাম অমিত এসব হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে বিএনপি নেতারা বলেন, দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বিভিন্ন এলাকায় বিএনপির প্রতিবাদ কর্মসূচি বাধাগ্রস্ত ও নেতা-কর্মীদের মধ্যে ভীতিকর পরিবেশ সৃষ্টির জন্য এ হামলা করা হয়েছে।

সংবাদ সম্মেলনে বিএনপির নেতারা বলেন, শুক্রবার রাত ২টা থেকে ৩টার মধ্যে ২০ থেকে ২৫ জন দুর্বৃত্তের দল মোটরসাইকেল ও প্রাইভেটকারযোগে প্রথমে খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতের বাড়িতে হামলা চালায়। এরপর পর্যায়ক্রমে উপ-শহরে সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, সদস্য মিজানুর রহমান খান ও যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকনের বাড়িতে হামলা চালানো হয়। এ সময় তারা গালিগালাজ ও ইটপাটকেল ছুড়ে ঘরের জানালার গ্লাস ভাঙচুর করে। তাদের ছোড়া ইটের টুকরা ঘরের ভেতরে চলে যায়। এতে পরিবারের সদস্যরা ভীতসন্ত্রস্ত হয়ে পড়েন। মিজানুর রহমান খানের একটি প্রাইভেটকার ভাঙচুর করে বলে অভিযোগ করেন নেতারা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com