‘টেইক ব্যাক বাংলাদেশ’ শ্লোগানে আ.লীগ ভীত হয়ে মিথ্যাচার করছে: প্রিন্স

0

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, সরকার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের গ্রহণযোগ্যতা, বিশ্বাসযোগ্যতা, জনপ্রিয়তাকে ভয় পায় বলেই তাঁর ‘টেইক ব্যাক বাংলাদেশ’ শ্লোগান নিয়ে মিথ্যাচার করছে।

তিনি বলেন, টেইক ব্যাক বাংলাদেশ’ মানে ফ্যাসিবাদী দুঃশাসনের অবসান ঘটিয়ে গণতন্ত্র, মানবাধিকার, আইনের শাসন, ভোটাধিকার ও জনগণের মালিকানা প্রতিষ্ঠা করা। মিথ্যার ওপর দাঁড়িয়ে থাকা সরকারের মিথ্যাচার জনগণ আমলে নেয় না। জনগণ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বক্তব্য, শ্লোগান, নীতি, কর্মসূচি গ্রহণ করছে, সেজন্য আওয়ামী লীগ ভীত এবং মিথ্যাচার করছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ প্রতিদিন আওয়ামী নেতাদের বিএনপির বিরুদ্ধে বিষোদগারের নিন্দা জানিয়ে বিএনপির এই সাংগঠনিক সম্পাদক বলেন, দেশ ও জনগণের জন্য তাদের রাজনীতি নয়, সেজন্যই চরম দর্দিনে জনগণকে বাঁচাতে কোনও পদক্ষেপ না নিয়ে নিজেরা বাঁচতে বিএনপির বিরুদ্ধে বিষোদগার ও মিথ্যাচার করছে।

শনিবার (২৭ আগস্ট) বিকেলে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স কিশোরগঞ্জের কুলিয়ারচরে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশ ও মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গণদাবী উপেক্ষা করলে  সরকারের পতন অবশ্যম্ভাবী, সরকারে টিকে থাকা আওয়ামী লীগের দিবাস্বপ্ন। তিনি আরও বলেন, দেশ ও জনগণকে নিয়ে বিএনপি ভাবে বলেই, আওয়ামী লীগ এর দূর্ণীতি, লুটপাট, অগণতান্ত্রিক, গণবিরোধী কাজ, দুঃশাসন, জনদূর্ভোগের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে বিএনপি রাজপথে আছে। বিএনপি জনগণের দুঃখ কষ্টে তাদের পাশে আছে বলেই আওয়ামী সরকারের ব্যার্থতায় নজিরবিহীন লোডশেডিং, জ্বালানী তেল, সার, নিত্যপণের অগ্নিমূল্যের প্রতিবাদে গ্রাম-শহরে পাড়া, মহল্লায় বিক্ষোভ করছে। জনগণের অংশগ্রহণে এই বিক্ষোভে জনজোয়ার সৃস্টি হয়েছে। বিএনপি সরকার পতনের কথা বলছে দেশ ও জনগণ এবং গণতন্ত্র, সুশাসন, ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য। আর জনবিচ্ছিন্ন ওয়ামী লীগ ষড়যন্ত্র করছে দেশী বিদেশী শক্তির হস্তক্ষেপে দেশকে বিকিয়ে দিয়ে হলেও ক্ষমতার মসনদে টিকে থাকতে। জনগণ তা হতে দেবে না।

তিনি বলেন, চলমান বিক্ষোভ দেশের আনাচে কানাচে ছড়িয়ে পড়ছে। এই আন্দোলন সরকার পতনের আন্দোলনে পরিণত হবে ইনশাআল্লাহ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com