‘ভোট চুরির মেশিন ইভিএমে দেশে কোনো নির্বাচন জনগণ হতে দেবে না’

0

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, ইভিএম ভোট কারচুপির মেশিন, এই মেশিনে দেশে কোনো নির্বাচন জনগণ হতে দেবে না।

তিনি বলেন, ২০১৪ সালের বিনাভোটের সরকার ২০১৮ সালে দিনের ভোট রাতে ডাকাতি করেছে। এখন নতুন করে ভোট ডাকাতির মেশিন ইভিএমে ভোট ডাকাতি করার নীল নকশা প্রণয়ন করছে। এই অবৈধ সরকারকে সহযোগিতা করতে নির্বাচন কমিশন। আমরা যার কারণে শুরু থেকে এই নির্বাচন কমিশনের কোনো কর্মকাণ্ডে অংশ নেয়নি। এখন পরিষ্কার এ নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহে পরিণত হয়েছে। তাই শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় রেখে এবং ইভিএম মেশিনে কোনো নির্বাচন হবে না।

শনিবার (২৭ আগস্ট) চট্টগ্রাম নগরীর নিমতলা বিশ্বরোড মোড়ে বন্দর থানা বিএনপির বিক্ষোভ মিছিল শেষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগের পায়ের তলার মাটি সরে গেছে। মন্ত্রীরা আবোল-তাবোল কথা বলছে। এগুলো সময় শেষ হয়ে যাওয়ার আগের লক্ষণ। এ সরকারকে আর সুযোগ দেওয়া যাবে না। সময় এসেছে এই সরকারকে চূড়ান্তভাবে বিদায় করতে হবে। নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল করতে হবে। আর তত্ত্বাবধায়ক সরকারই নতুন নির্বাচন কমিশন গঠন করবে। সেই নির্বাচন কমিশনের অধীনে বিএনপি অংশ নেবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com