আপনাদের টার্গেট সরকার ফেলে দেয়া নয় শেখ হাসিনাকে ফেলে দেয়া: শামীম ওসমান

0

ডেট দেন, কবে খেলবেন? নারায়ণগঞ্জের শেখ হাসিনার কর্মীরা বিএনপি-জামায়াতের বিরুদ্ধে মাঠে নামতে প্রস্তুত উল্লেখ করে প্রভাবশালী আওয়ামী লীগ নেতা ও সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ‘আজকে সভা-সমাবেশ করার সুযোগ পেয়ে বলছেন রাজপথ দখলে নেবেন, সরকার উৎখাত করবেন, আরেকটি ৭৫ ঘটানোর হুমকি দেন, শেখ হাসিনাকে নিয়ে বাজে মন্তব্য করেন। তাদের উদ্দেশে বলতে চাই আমরা খেলতে প্রস্তুত আছি। আপনারা খেলবেন দেশ ধ্বংসের পক্ষে আমরা খেলব দেশ গড়ার পক্ষে। আপনারা খেলবেন সাম্প্রদায়িকতার ক্ষেত্রে আমরা খেলব অসাম্প্রদায়িকতার ক্ষেত্রে। মনে রাখবেন, আমরা মুক্তিযোদ্ধার সন্তান ও শেখ হাসিনার কর্মীরা লাখো লোক নিয়ে নারায়ণগঞ্জে প্রস্তুত আছি। স্বাধীনতাবিরোধী অপশক্তির বিরুদ্ধে খেলার জন্য নারায়ণগঞ্জের কর্মীরাই যথেষ্ট।

শনিবার (২৭ আগস্ট) বিকেল ৩টায় শহরের ২ নম্বর রেলগেটস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে শোকাবহ আগষ্ট উপলক্ষে স্বাধীনতাবিরোধী, জঙ্গিবাদবিরোধী ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, ‘আপনাদের টার্গেট সরকার ফেলে দেয়া নয় শেখ হাসিনাকে ফেলে দেয়া। প্রধানমন্ত্রী আপনি আবারও বলছেন গণভবন পর্যন্ত আসলে চা খাওয়াবেন। এটা হতে পারে না। যারা আপনাকে হত্যার চেষ্টা করে, যারা বঙ্গবন্ধুর হত্যাকারীদের সংসদে বসায়, বাংলার মানুষ চায় না আপনি তাদের চা খাওয়ান। আপনি গণতন্ত্রের কথা বলেন ওরা এটাকে দুর্বলতা ভাবে।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com