এবার আওয়ামী লীগ সরকারের শেষ রক্ষা হবে না: যুবদল সভাপতি

0

জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু বলেছেন, অবৈধভাবে ক্ষমতা দখলে রাখতে যতই বহিঃশক্তির ধরণা দিক এবার আওয়ামী লীগ সরকারের শেষ রক্ষা হবে না। জনগণ এবার রুখে দাঁড়াবে, এবার ঘুরে দাঁড়াবে।

তিনি বলেন, নিজেদের ভোটাধিকার, মানবাধিকার রক্ষায় এই সরকারের ‘আয়নাঘর’ ভেঙে চুরমার করে দেবে। জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি আন্দোলনের প্রস্তুতি নিচ্ছে।

গতকাল বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাজধানীর শাজাহানপুর থানা যুবদলের কর্মী সভায় তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের উদ্যোগে এ কর্মী সভার আয়োজন করা হয়।

সুলতান সালাহউদ্দিন টুকু বলেন, বিরোধী দলের নেতাকর্মীদের গুম, খুন, হত্যা, নির্যাতন করে দেশকে নরকপুরীতে পরিণত করেছে আওয়ামী লীগ সরকার। একদিকে বিরোধী মত দমনে স্টিমরোলার চালানো হচ্ছে অন্যদিকে লুটপাট করে দেশকে দেউলিয়ার দিকে নিয়ে যাচ্ছে। শুধুমাত্র ক্ষমতায় থাকার জন্য দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বকে অন্য দেশের কাছে ইজারা দেওয়ার চেষ্টা করছে। এভাবে চলতে থাকলে দেশের অস্তিত্ব হুমকির মুখে পড়বে। যেটা দেশের যুব সমাজ কখনো মেনে নেবে না। তাই এখন থেকেই প্রস্তুতি গ্রহণ করতে হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশের গণতন্ত্র ও মাদার অব ডেমোক্রেসি খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের ডাক দেবেন। সেই আন্দোলনে সবাইকে ঝাপিয়ে পড়তে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com