বাস থেকে নামিয়ে ছাত্রদল নেতাকর্মীদের পেটালো ছাত্রলীগ

0

বিক্ষোভ সমাবেশে অংশ নিতে বরিশাল নগরীতে যাওয়ার পথে বাস থেকে নামিয়ে ছাত্রদল নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে ছাত্রলীগ। এতে ছাত্রদলের অন্তত ১৬ জন নেতাকর্মী আহত হয়েছেন বলে দাবি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে মুলাদী উপজেলা শহরের ডাকবাংলো এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহতদের সবাই হিজলা উপজেলা ও হিজলা সরকারি কলেজ ছাত্রদলের নেতাকর্মী। তারা হিজলা থেকে বাসে বরিশাল নগরীতে যাচ্ছিলেন।

হিজলা সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক গাজী সাইদুল ইসলাম জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে বরিশাল নগরীর টাউন হল সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে বিএনপি। বিকেলে এ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ওই সমাবেশে অংশ নিতে তিনিসহ ৫০-৫৫ জন হিজলা উপজেলা ও হিজলা সরকারি কলেজ ছাত্রদলের নেতাকর্মী একটি বাস রিজার্ভ করে হিজলা থেকে রওয়ানা দেন।

বাসটি মুলাদী উপজেলার ডাকবাংলো এলাকায় পৌঁছালে মুলাদী পৌর ছাত্রলীগের সভাপতি জুনায়েত আহসান খান তিলকের নেতৃত্বে একদল নেতাকর্মী গতিরোধ করেন। এ সময় ছাত্রলীগ নেতাকর্মীদের হাতে চাইনিজ কুড়াল, শাবল, রড ও লাঠিসোটা ছিল। একপর্যায়ে ছাত্রলীগ নেতাকর্মীরা বাস থেকে তাকেসহ ছাত্রদলের নেতাকর্মীদের নামিয়ে বেধড়ক মারধর করেন।

এতে সাইদুল ইসলামসহ জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল ব্যাপারী, হিজলার বড় জালিয়া ইউনিয়ন ছাত্রদল সাধারণ সম্পাদক মো. আজমাইন, হিজলা উপজেলা ছাত্রদল নেতা মনিরুল, বেল্লাল হোসেন, নাঈম ফরাজী, কামরুল ইসলাম ও তারেক হোসেনসহ অন্তত ১৬ জন আহত হন। পরে আহত নেতাকর্মীরা গোপনে বিএনপি ও ছাত্রদল নেতাদের বাসায় আশ্রয় নিয়ে চিকিৎসা নেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com