ঈশ্বরগঞ্জে বিএনপির ইফতার মাহফিলে যুবলীগের হামলা ভাংচুর

0

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে উপজেলা বিএনপির ইফতার মাহফিলে উপজেলা যুবলীগ হামলা ও ভাংচুর চালিয়েছে।

আজ শনিবার বিকেলে পৌর এলাকার চরনিখলা উচ্চ বিদ্যালয় মাঠে ওই হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। হামলার সময় বিএনপির ৪/৫জন নেতাকর্মী আহত হয়।

জানা যায়, উপজেলার পৌর সদরের চরনিখলা উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার বিকেলে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে। আয়োজনের প্রস্তুতি মুহুর্তে বিকেল ৪টায় উপজেলা যুবলীগের কিছু নেতাকর্মী দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে ভাংচুর করে। ওই সময় ঘটনাস্থলে থাকা কিছু বিএনপির নেতা কর্মী আহত হয়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলাকারীদের সরিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কিছুক্ষন পরে উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়েও হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক একেএম হারুন অর রশিদ বলেন, প্রশাসনকে অবহিত করে ইফতার মাহফিলের আয়োজন করি। আমাদের প্রস্তুুতির শেষ পর্যায়ে আমন্ত্রিত অতিথি ও নেতাকর্মীরা ইফতার মাহফিল স্থলে সবে আসতে শুরু করছে এর মধ্যে আওয়ামী’লীগের বিদ্রোহী কিছু উচ্ছৃঙ্খল নেতাকর্মী  দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে ভাংচুর করে। ঘটনাস্থলে থাকা আমাদের ৪/৫জন নেতা কর্মী আহত হয়। পরবর্তীতে বিএনপির অস্থায়ী কার্যালয়েও হামলা ও ভাংচুরের ঘটনা ঘটিয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, হামলা ও ভাংচুরের খবর শোনে ঘটনাস্থলে গিয়ে পরিরিস্থতি নিয়ন্ত্রনে আনি ও ইফতার মাহফিল বন্ধ রাখতে নির্দেশ দেই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com