মাগুরায় ডিভাইস ব্যবহার ও প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ আটক ৬

0

সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহার ও প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে এক ছাত্রলীগ নেতাসহ ছয়জনকে আটক করেছে মাগুরা ডিবি পুলিশ। এ সময় আটক আব্দুস সামাদ নামে এক পরীক্ষার্থীকে সাত দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সামাদের বাড়ি মাগুরার মোহম্মদপুর উপজেলার ঝাউদিয়া গ্রামে।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির হোসেন শামীম জানান, শুক্রবার বেলা ১১টার সময় মাগুরা পলিটেকনিক ইনস্টিটিউট কেন্দ্রে ডিভাইস ব্যবহারের অপরাধে আব্দুস সামাদকে আটক করা হয়। রাত সাড়ে ৮টার দিকে তাকে দণ্ডবিধির ১৮৮ ধারায় সাত দিনের কারাদণ্ড প্রদান করা হয়।

তিনি বলেন, এছাড়াও আব্দুল গনি (এজি) একাডেমি মাধ্যমিক বিদ্যালয় ও পলিটেকনিক ইনস্টিটিউট কেন্দ্র থেকে তারানা আফরোজ, আমিরুল ইসলাম সোহেল ও ইসমত আরাকে আটক করা হয়। তাদের প্রাথমিক স্বীকারোক্তি অনুযায়ী ডিবি অভিযান চালিয়ে কলেজ ছাত্রলীগের সভাপতি ফয়সাল রাব্বী, ইফতেখার ইসলাম ও শাহানা বেগমকে আটক করে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান জানান, দেশব্যাপী একটি প্রতারক চক্র নিয়োগ পরিক্ষাকে কাজে লাগিয়ে প্রতারণার মাধ্যমে অবৈধ অর্থ হাতিয়ে নেয়ার চেষ্টা করে। প্রাথমিক শিক্ষক নিয়োগ পরিক্ষায় যেহেতু মাগুরায় একটি চক্রের সন্ধান পাওয়া গেছে অধিকতর তদন্তের স্বার্থে এই মুহূর্তে আটককৃতদের নাম প্রকাশ করা সম্ভব হচ্ছে না।

তিনি আরো জানান, আটককৃতরা সদর থানা হেফাজতে রয়েছে। চক্রের সাথে জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com