মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছি আপনাদের লুটপাটের জন্য নয়: নজরুল

0

সরকারকে উদ্দেশ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, বাংলাদেশের মালিক এর জনগণ। আমরা মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছি আপনাদের লুটপাট করার জন্য নয়। আপনারা জনগণকে তাদের ক্ষমতা ফিরিয়ে দিন। জনগণকে তার মতামত প্রকাশের স্বাধীনতা দিন।

শুক্রবার (২২ এপ্রিল) জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দল আয়োজিত ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের আহ্বায়ক সুমন ভূঁইয়ার মুক্তির দাবিতে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, দেশের সংখ্যাগরিষ্ঠ মানুষকে অসন্তুষ্ট রেখে কোনো সরকার টেকে না। যদি গণতান্ত্রিক প্রক্রিয়ায় পরিবর্তনের সুযোগ থাকে, আলহামদুলিল্লাহ ওইটাই ভালো। তাহলে শুধু পরাজিত হওয়ার লজ্জা অনুভব করবেন, এর বেশি কিছু না। কিন্তু গণতান্ত্রিক প্রক্রিয়ায় পরিবর্তনের সুযোগ না দেন তাহলে কষ্ট আরও বেশি পাবেন।

তিনি বলেন, আপনারা ভয় পান। ভয় এই কারণে আপনারা এতই অপরাধ করেছেন যে, যেকোনো মুহূর্তে বিস্ফোরণ হবে এবং আপনাদের আর খুঁজে পাওয়া যাবে না। শ্রীলঙ্কার প্রেসিডেন্ট এবং পাকিস্তানের প্রেসিডেন্ট বিপুল সমর্থনে ক্ষমতায় এসেছিল। এখন তাদের নিজেদের দলের লোকেরাই তাদের পাশে নেই। আর আপনারা তো ভোটে জয়ও পাননি।

ঢাকা দক্ষিণ শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ক মো. শাহ আলমের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন বিএনপি ঢাকা দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, জাতীয়তাবাদী শ্রমিক দল সভাপতি আনোয়ার হোসেন, ঢাকা দক্ষিণ বিএনপি সদস্য সচিব রফিকুল আলম মজনু, বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের ১ নং সদস্য ইশরাক হোসেন প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com