জনপ্রশাসন মন্ত্রণালয়কে তারা দুর্নীতির স্বর্গরাজ্যে পরিণত করেছে: আব্দুস সাত্তার

0

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব মো. মোখলেছুর রহমান ও কয়েকজন অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিবের অবিশ্বাস্য রকম দুর্নীতি ও স্বেচ্ছাচারিতা সম্পর্কে বিভিন্ন মিডিয়ায় সম্প্রতি যেসব তথ্যনির্ভর খবর পরিবেশিত হয়েছে; তা জেনে আমরা স্তম্ভিত ও উদ্বিগ্ন।

বৃহস্পতিবার বৈষম্যবিরোধী কর্মচারী ঐক্য ফোরামের সমন্বয়ক ও বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এ. বি. এম. আব্দুস সাত্তার এক বিবৃতিতে এসব কথা বলেন।

বিবৃতিতে তিনি বলেন, তারা উপদেষ্টা আলী ইমাম মজুমদার, বৈষম্যবিরোধী ছাত্র-জনতার গণ-আন্দোলনের নেতৃত্বদানকারী কয়েকজন ‘সমন্বয়কারীর’ নাম ভাঙিয়ে জনপ্রশান মন্ত্রণালয়কে দুর্নীতির স্বর্গরাজ্যে পরিণত করেছে। তাদের এই অপকর্ম বর্তমান অন্তর্বর্তীকালীন সরকার, সমগ্র জনপ্রশাসন, দেশ ও জাতিকে গভীরভাবে হেয় প্রতিপন্ন করেছে। আমরা তাদের এ কু-কর্মকে কখনই মেনে নিতে পারি না।

আগামী ২৪ ঘণ্টার মধ্যে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব মো. মোখলেছুর রহমান ও দায়ী অতি. সচিব ও যুগ্ম-সচিবকে চাকরি থেকে অপসারণপূর্বক আইনের আওতায় আনার জন্য জোর দাবি জানায় আব্দুস সাত্তার।

আমাদের দাবি পূরণ না হলে আগামী ৬ অক্টোবর সকালে জনপ্রশাসন মন্ত্রণালয়ে ‘শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি’ ঘোষণা করে বৈষম্যবিরোধী কর্মচারী ঐক্য ফোরাম।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com