বিরাটের সামনে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন আনুশকা

0

তারকা দম্পতির জমজমাট ক্রিকেট ম্যাচের ঝলক শুরু। যেখানে কোহলির সামনে টিকতে পারে না ক্রিকেটবিশ্বের বাঘা বাঘা বোলার, সেখানে বল হাতে যখন বিরাটের সামনে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন অভিনেত্রী আনুশকা শর্মা।

হিন্দুস্তান টাইমস সূত্রে জানা গেছে, বাংলাদেশকে তুড়ি মেরে উড়িয়ে আপাতত রিল্য়াক্স মুডে ক্রিকেটার বিরাট কোহলি। সাকিব-শান্তদের ক্রিকেটের ২২ গজে বধ করে এবার ব্যাট হাতে বউয়ের মুখোমুখি কোহলি। হ্যাঁ, বিরাটকে চ্যালেঞ্জ ছুড়লেন খোদ আনুশকা শর্মা। এ অভিনেত্রীর তৈরি নিয়মে গলি ক্রিকেট খেলতে একপ্রকার বাধ্য বিরাট কোহলি। ব্যাট-বল হাতে কে কাকে টেক্কা দিলেন? আসলে একটি বিজ্ঞাপনী প্রচারের জন্যই একফ্রেমে ধরা দিলেন বিরুষ্কা দম্পতি।

ভিডিওর শুরুতেই দেখা যায়, গলি ক্রিকেটের উদ্ভট সব নিয়ম তৈরি করছেন আনুশকা। কারণ সরাসরি তিনি বরকে চ্যালেঞ্জ করেছেন— বিরাট আমার মনে হয় তোমাকে আমি ক্রিকেট খেলায় হারিয়ে দেব। বউয়ের মুখে একের পর এক অযৌক্তিক নিয়মের তালিকা শুনে ভ্যাবাচ্যাকা খান কোহলি। এই যেমন শরীরে বল লাগলে আউট, তিনবার বল মিস হলে আউট, যার ব্যাট সে আগে ব্যাট করবে, যে ছক্কা মারবে সে বল কুড়িয়ে আনবে।

ক্রিকেট খেলায় আনুশকা তাকে হারাতে কোনো দিনই সক্ষম হবেন না, এটি নিশ্চিত বিরাট। তাই সব শর্ত মেনে নেন। প্রথম বলেই বোল্ড আনুশকা, কিন্তু ওই যে নিয়ম যে তার। বলেই দিলেন প্রথম বলটা তো ট্রায়াল।

এর পরও আনুশকা দাবিদাওয়া মানতে কালঘাম ছুটল বিরাটের। তাই কখনো ‘হ্যাট’ ও ‘আবে কেয়া হ্যায় ইয়ে’ বলে বসলেন ক্রিকেট তারকা। এত নিয়ম বানিয়েও বিরাটকে কাবু করতে পারেননি আনুশকা। শেষে বিরক্তির চোটে ম্যাচ না খেলার সিদ্ধান্ত নেন কোহলি। ভিডিওটি যেমন মজাদার, ভিডিও তৈরির নেপথ্যের কাণ্ডকারখানাও ততটাই হাস্যকর।

বিরুষ্কা ভক্তরা পছন্দের জুটিকে আবারও একবার বিজ্ঞাপনী ক্যাম্পেনে একসঙ্গে দেখে যারপরনাই খুশি। এক ভক্ত লিখেছেন— পুরুষ কেবল নিজের পছন্দের নারীর কাছেই হার স্বীকার করে। আরেকজন মন্তব্য করেছেন— বৌদি তো খুব মজার মানুষ। অন্য আরেকজন মন্তব্য করেছেন—ভাই, আপনি আপনার স্ত্রীর বিরুদ্ধে জিততে পারবেন না, চেষ্টা করাও বৃথা।

উল্লেখ্য, এক শ্যাম্পুর বিজ্ঞাপনে প্রথম আলাপ দুজনের। প্রথম দেখাতেই আনুশকার প্রতি আকৃষ্ট হয়েছিলেন বিরাট। এরপর প্রায় পাঁচ বছর ডেট করার পর ২০১৭ সালে ইতালিতে রূপকথার বিয়ে সারেন বিরাট-আনুশকা। এবং তাদের দুটি সন্তান রয়েছে। মেয়ে ভামিকা ও ছেলে আকায়। ব্যক্তিগত জীবনকে লোকচক্ষুর আড়ালে রাখতেই ভালোবাসেন তারা এবং তাদের ছোট্ট পরিবারের সঙ্গে লন্ডনেই বেশিরভাগ সময় কাটাচ্ছেন। আপাতত ফিল্মি ক্যারিয়ার থেকে দূরেই রয়েছেন আনুশকা।

এদিকে আনুশকাকে পরবর্তী স্পোর্টস বায়োপিক ফিল্ম চাকদা এক্সপ্রেসে দেখা যাবে, যা সাবেক ভারতীয় ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবন অবলম্বনে নির্মিত। কিন্তু কবে এবং কোথায় এ ছবি মুক্তি পাবে, তা নিয়ে বিস্তর ধোঁয়াশা রয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com