যারা চোখ থাকতে অন্ধ তারা নিজেদের দোষ-অপকর্ম দেখতে পায় না: প্রিন্স

0
যারা চোখ থাকতে অন্ধ তারা নিজেদের দোষ-অপকর্ম দেখতে পায় না বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তিনি গতকাল বৃহস্পতিবার ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধারায় ইফতার মাহফিল পূর্বে আলোচনায় এ মন্তব্য করেন।

 

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার দেশ পরিচালনায় নিজেদের ব্যর্থতা, দূর্নীতি, লুটপাট, অন্যায় ,অবিচার আড়াল করতে এবং জনগণকে বিভ্রান্ত করতে নানা নাটক ও ছলচাতুরীর আশ্রয় নিচ্ছে। ১৩ বছর ভোটাধিকার ,মানবাধিকারসহ সকল অধিকার কেড়ে নিয়ে, গুম-খুনসহ নিষ্ঠুর দমন-নিপীড়ন চালিয়ে জনগণের জীবন বিপন্ন করে এখন নিজেদের অপরাধ জানতে চাওয়া ‘ঠাকুর ঘরে কে রে – আমি কলা খাই না’ প্রবাদের মতো।

 

এ সরকার জন অধিকার হরণকারী প্রতারক সরকার। জনগণের সাথে প্রতারনা, ছলচাতুরী, অন্যায়, অবিচার তাদের অভ্যাসে পরিনত হয়েছে। জনগণ এই সরকারকে আর বিশ্বাস করে না, এদেরকে আর ক্ষমতায় দেখতে চায় না।
তিনি সরকারের প্রতি এসব ভনিতা পরিহার করে গণ দাবি মেনে পদত্যাগ করার ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবী জানিয়ে বলেন, অন্যথায় তাদেরকে তীব্র গণ-অভ্যূত্থানের মুখোমুখি হতে হবে।

 

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্সের আমন্ত্রণে ধারা সৈয়দ সুরাত উদ্দীন আহমদ রাইস মিল প্রাঙ্গণে অনুষ্ঠিত ইফতার মাহফিলে হালুয়াঘাট উপজেলার দক্ষিণাঞ্চলের সাতটি ইউনিয়নের বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার দেড় সহস্রাধিক মানুষ অংশ নেন।

 

ইফতারের পূর্বে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com