‘ভাই বসে আছে, দেখিস না?’ এ কথা বলেই পুলিশের ওপর হামলা ছাত্রলীগের

0

‘ভাই বসে আছে, দেখিস না? এখানে বাইক রাখিস কেনো?’ এই বলেই পুলিশের এএসআই মুঞ্জুরুল হকের ওপর হামলা চালানোর অভিযোগ উঠেছে বিমানবন্দর থানা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান শরীফসহ নেতা-কর্মীদের বিরুদ্ধে।

স্থানীয়রা তাদেরকে নিবৃত করার চেষ্টা করলে তাদের ওপরও চড়াও হয় তারা। এক পর্যায়ে মুঞ্জুরুল হককে তারা মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

এ ঘটনায় বিমানবন্দর থানা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান শরীফসহ ছাত্রলীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা করেছেন এএসআই মুঞ্জুরুল হক।

মঞ্জুরুল হক মামলার এজাহারে উল্লেখ করেছেন, তিনি পুলিশের স্পেশাল ব্রাঞ্চের একজন সদস্য। তার কর্মস্থল মালিবাগে। গত ১৩ এপ্রিল তিনি অফিস শেষে দক্ষিণ খান আশকোনা এলাকার হাজী ক্যাম্প রোডস্থ বাসায় ফিরছিলেন। ফেরার পথে তিনি আশকোনা কমিউনিটি সেন্টারের সামনে থামেন এবং সেখানকার পার্কিং স্থানে তার মোটরসাইকেলটি রাখছিলেন। এ সময় কয়েক যুবক তাকে মোটরসাইকেল রাখতে বাধা দেয়। পার্কিং এর স্থানে মোটরসাইকেল রাখলে সমস্যা কোথায়? একথা বলার পরই ক্ষেপে যায় ওই যুবকরা। ‘ভাই বসে আছে, দেখিস না? একথা বলেই তারা চড়াও হয় এএসআই মুঞ্জুরুল হকের ওপর।

মামলার এজাহারে উল্লেখ করা হয় মেহেদী হাসান শরিফ, আব্দুল আলীম ও রিমনসহ অজ্ঞাত আরো সাত থেকে আট জনে মিলে মুঞ্জুরুল হককে মেরে রাস্তার ওপর শুইয়ে ফেলে। এরপর তারা লোহার রড ও বাশ দিয়ে তাকে এলোপাতাড়ি পেটায়। এতে তিনি গুরুতর আহত হন। এ সময় পথচারীরা এগিয়ে এলে তাদের ওপরও চড়াও হয় তারা। একপর্যায়ে মুঞ্জুরুল হককে মেরে রাস্তার ওপর ফেলে রেখে যুবকরা চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে জানা যায় মেহেদী বিমান বন্দর থানা ছাত্রলীগের সভাপতি। আর আলীম ছাত্রলীগের সহ-সভাপতি। চিকিৎসা শেষে তিনি বাসায় ফিরে গত ১৬ এপ্রিল এ বিষয়ে দক্ষিণ খান থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ২০।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com