গভীর রাতে সন্ত্রাসী নিয়ে জমি দখলের অভিযোগ, আ.লীগ নেতা গ্রেফতার

0

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় গভীর রাতে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে জমি দখলের অভিযোগে হওয়া মামলায় শালবাহানহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম লালুকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১১ এপ্রিল) তেঁতুলিয়া উপজেলার শালবাহানহাট ইউনিয়নের কালান্দিগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বাড়ি ওই ইউনিয়নের পত্নীপাড়া গ্রামে। সে ওই গ্রামের সোহরাব আলীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, শালবাহানহাট ইউনিয়নের কালান্দিগঞ্জ এলাকার পত্মীপাড়া গ্রামের জাহেরুল ইসলাম পৈতৃক সূত্রে পাওয়া এক একর ৭৩ শতক জমি ভোগ দখল করে আসছেন। ওই জমিটি নিজের দাবি করে নুরুল ইসলাম লালু ও তার ভাই তারা মিয়া, বাবুল আক্তার, মোস্তফা একদল ভাড়াটে সন্ত্রাসী নিয়ে গত শনিবার (৯ এপ্রিল) গভীর রাতে জমিটি দখলে নিয়ে ঘর তোলেন। এ সময় জাহেরুল ইসলাম ও তার ছেলে নাজমুল ইসলাম বাধা দিতে গেলে তাদেরকে বেধড়ক মারপিট করা হয়।

পরে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে নাজমুলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং জাহেরুল ইসলামকে হাসপাতালে ভর্তি করা হয়।

গভীর রাতে পুলিশের উপস্থিতিতেও ধারালো ছোরা, রাম দা লোহার রড, বাঁশের লাঠিসহ বিভিন্ন অস্ত্র নিয়ে ঘোরাফেরা করার ভিডিও দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ ঘটনায় গত রবিবার (১০ এপ্রিল) জাহেরুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম বাদী হয়ে নুরুল ইসলাম লালুসহ ১৮ জনের নামে ও অজ্ঞাতনামাদের আসামি করে তেঁতুলিয়া মডেল থানায় মামলা করেন।

হাসপাতালে চিকিৎসারত ভুক্তভোগী জাহেরুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে জমিটি আমাদের দখলে ছিল। শনিবার গভীর রাতে ভাড়াটে সন্ত্রাসী নিয়ে জমিটি দখল করে ঘর তোলা হয়। বাঁধা দিতে গেলে তারা আমাকে হত্যার উদ্দেশ্যে মারধর করে। তারা আমার গলা চেপে ধরে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com