ফ্যাসিস্ট সরকারের হাতে দেশের মানুষ আজ জিম্মি: তাসমিয়া

0

জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেছেন, রাস্তায় হাঁটলে বোঝা যায় দেশের জনগণ চরম দুর্ভিক্ষ মোকাবিলা করছে। মনে হচ্ছে ফ্যাসিস্ট সরকারের হাতে দেশের মানুষ আজ জিম্মি হয়ে পড়েছে।

শুক্রবার (২৫ মার্চ) আসাদগেট জিইউপি মিলনায়তনে যুব জাগপা আয়োজিত ‘২৩ মার্চ পতাকা দিবস ও পতাকা উত্তোলক শফিউল আলম প্রধান’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তাসমিয়া বলেন, স্বাধীনতার ৫০ বছরে এসে আজ বেদনার সঙ্গে বলতে হয় ১৯৭১ সালে জনগণ তাদের অধিকার ফিরে পাবার জন্য সংগ্রাম করেছিল। কিন্তু বর্তমানে অনির্বাচিত জালিম সরকার দেশের গণতান্ত্রিক শাসন ব্যবস্থার ওপর অগণতান্ত্রিক হুকুম তামিল করছে। এ জালিম সরকার যা বলে বা করে সবই নিজেদের আখের গোছানোর জন্য করে। সরকারের প্রভাবশালী মন্ত্রীরা বলেন একজন শ্রমিক একদিনের আয়ের টাকা দিয়ে ২০ কেজি চাল কিনতে পারে!  আরেক মন্ত্রী বলেন দেশে এখন সাহায্য নেওয়ার লোক খুঁজে পাওয়া যায় না। আবার কখনও কখনও এমপি-মন্ত্রীরা বলেন, ভাতের বদলে আলু খান, পেঁয়াজের বদলে মুলা খান, তেল ছাড়া রান্না খান! ওইসব এমপি-মন্ত্রীদের আঙুল দিয়ে দেখিয়ে দেবার সময় এসেছে।

তাসমিয়া বলেন, আওয়ামী লীগের আগামী জাতীয় নির্বাচনের টার্গেট ভালো নয়। এরা বাংলাদেশকে সিকিম, ভুটান, কাশ্মীর, আরাকান বানাতে চায়। ইতোমধ্যে কানে আসছে সরকার আবারও ক্ষমতায় থাকার জন্য গোপনে লবিস্ট নিয়োগ জোরদার করা শুরু করেছে। তবে জাগপা হুঁশিয়ারি দিয়ে বলছে এদেশ মওলানা ভাসানী, শহীদ জিয়া, মেজর এম এ জলিল, শফিউল আলম প্রধান, পীর আউলিয়ার দেশ। এদেশে কারও অবৈধ হুকুম তালিম ও তাবেদারি চলবে না। দেশবাসী হুঁশিয়ার থাকবেন।

যুব জাগপার সভাপতি নজরুল ইসলাম বাবলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- জাগপার সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন, প্রেসিডিয়াম সদস্য আবু মোজাফফর মো. আনাছ, আসাদুর রহমান খান, মো. নিজামদ্দিন অমিত, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মো. শফিকুল ইসলাম, জাগপার সহ-সভাপতি ও রাজনৈতিক মুখপাত্র রাশেদ প্রধান, দপ্তর সম্পাদক তৌহিদুল ইসলাম রাতুল, ঢাকা মহানগর জাগপার সাধারণ সম্পাদক শেখ এনায়েত আহমেদ হালিম, জাগপা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র সরকার, যুব নেতা মো. আশিক মোল্লা, ছাত্র নেতা মো. আল আমিন, জনি নন্দী, আক্তার হোসেন প্রমুখ।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও ২৩ মার্চ পতাকা দিবস উপলক্ষে জাগপার প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মো. শফিকুল ইসলামকে শফিউল আলম প্রধান স্মৃতি পদক-২০২১ তুলে দেন জাগপার সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com