ভোট ডাকাত সবাইকে আদালতে তুলব: মান্না

0

নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, ২০১৮ সালে ভোটের নামে ডাকাতি হয়েছে। মানুষ ভোট দিতে চেয়েছে, কিন্তু ওরা ভোট দিতে দেয়নি। সেই থেকে আজ পর্যন্ত যতগুলো ভোট হয়েছে সবগুলো ভোটের নামে ডাকাতি হয়েছে। আমরা বলেছি ডাকাতদের নিস্তার নেই। ওই ডাকাত সবগুলোকে আদালতে তুলব, বিচার করব।

তিনি বলেন, দেশে খালেদার জিয়ার দল বিএনপিসহ সব দল বলেছে এই সরকারের অধীনে আর কোন ভোট করবে না। এটা শুনেই সরকারের ভয় ধরে গেছে।

গতকাল সোমবার সন্ধ্যায় বগুড়ার শিবগঞ্জ উপজেলা আটমূল ইউনিয়ন নাগরিক ঐক্যের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

তিনি বলেন, ২৮ মার্চ হরতাল ডাকা হয়েছে। আমরা সেই হরতালে সমর্থন দিচ্ছি। কারণ দ্রব্যমূল্য এত বেড়েছে, তারা কমাতে পারছে না। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়িয়ে সরকার বলছে জনগণের আয় তিনগুণ বেড়েছে, যা মিথ্যাচার ছাড়া কিছু নয়। এ সরকার জনগণকে টিসিবির ট্রাকের পেছনে লাইন ধরার ব্যবস্থা করেছে। মানুষের আয় তিনগুণ বাড়লে টিসিবির পণ্য নিতে মানুষ লাইন ধরত না।

তিনি বলেন, ‘এবার পুলিশ একটু ভালো ব্যবহার করছে। কারণ পুলিশের যে ওস্তাদ আছে আইজি তার নামে কারফিউ দেওয়া হয়েছে। তুমি অনেক জুলুম করেছ, অন্যায় করেছ মানুষের ওপর। অতএব তুমি আমেরিকায় ঢুকতে পারবে না। আমেরিকায় তোমার যত সম্পত্তি আছে সব বাজেয়াপ্ত করা হবে। এ কথা কানাডা বলেছে, অস্ট্রেলিয়া বলেছে, ইউরোপের সব দেশ বলেছে’।

তিনি বলেন, সারা দেশে এ সরকার শুধু পুলিশে বেশি চাকরি দিয়েছে, কারণ তাদের ব্যবহার করে আবার ভোট ডাকাতি করে ক্ষমতায় থাকতে চায়।

মান্না বলেন, বগুড়া আমার শহর। আমি এখানে ঘোষণা দিয়ে জনসভা করব। পারলে প্রশাসন বা সরকার যেন আমার জনসভা ঠেকায়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com