পরীমনির ভক্তরাই যুবকদের মদপানে অনুমতির সমর্থন করেন: ফয়জুল করীম

0

সরকারের সমালোচনা করে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির ও চরমোনাই পিরের ছোট ভাই মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন, সরকার যুবসমাজকে ধ্বংস করার জন্য অতি অল্পবয়সে মাদক সেবন করার লাইসেন্স পর্যন্ত দিয়ে দিচ্ছে। সাম্যের স্লোগান নিয়ে দেশ স্বাধীন হলেও স্বাধীনতা-পরবর্তী সরকারগুলো তা বাস্তবায়ন হতে দেয়নি। এখন তারা দেশের যুবকদের মদপান পান করিয়ে মাতাল করে রাখতে চাইছেন, যাতে যুবকরা প্রতিবাদী হতে না পারেন। এর পেছনের ভারত সরকারের ষড়যন্ত্র আছে।

তিনি আরও বলেন, দেশে শুধু পরীমনির (চিত্রনায়িকা পরীমনি) ভক্তরাই যুবকদের মদপানে অনুমতি দেওয়ার সমর্থন করেন। ইসলামপ্রিয় আমজনতা রক্ত ও জীবন দিয়ে হলেও সরকারের এ আইন বাস্তবায়ন রুখে দেবে।

বুধবার (১৬ মার্চ) বিকেলে বরিশাল নগরীর অশ্বিনী হল চত্বরে ইসলামী যুব আন্দোলনের জেলা ও মহানগর শাখার তৃণমূল প্রতিনিধি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় মুফতি ফয়জুল করীম এসব কথা বলেন।

ফয়জুল করীম বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ না করলে জনগণ রাস্তায় নামতে বাধ্য হবে। এর ফল কোনোক্রমেই সুফল বয়ে আনবে না। বরং সরকারকে ক্ষমতাচ্যুত করতে এ আন্দোলনই যথেষ্ট।

ইসলামী যুব আন্দোলন বরিশাল জেলা সভাপতি মুহাম্মাদ সানাউল্লাহর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় দাওয়াহবিষয়ক উপদেষ্টা ওবায়দুর রহমান মাহবুব, যুগ্ম মহাসচিব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ সিরাজুল ইসলাম, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মুহাম্মাদ ইলিয়াস হাসান প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com