জনগণের ক্ষোভ এখন তীব্র মাত্রায়: মির্জা ফখরুল

0

সরকারের সব অপকর্ম ও ভয়াবহ দুঃশাসন রুখে দিতে জনগণের পুঞ্জীভূত ক্ষোভ এখন তীব্র মাত্রায় উপনীত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (১৫ মার্চ) এক বিবৃতিতে এ মন্তব্য করেন বিএনপির মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, নির্লজ্জভাবে রাষ্ট্রক্ষমতা দখলকারী কর্তৃত্ববাদী আওয়ামী লীগ সরকার এখন পুরোপুরি ফ্যাসিবাদী কায়দায় দেশ শাসন শুরু করেছে। বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের রাজনীতির অঙ্গন থেকে সরিয়ে দিতে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ভুয়া ও গায়েবি মামলা দায়ের এবং আদালত কর্তৃক জামিন নামঞ্জুর যেন বর্তমান অবৈধ আওয়ামী সরকারের দৈনন্দিন কার্যতালিকায় স্থান পেয়েছে।

তিনি বলেন, এ অবৈধ সরকার মানুষের ভোটাধিকার এবং গণতান্ত্রিক অধিকারকে কেড়ে নিয়েছে। দেশকে বিরোধী দলশূন্য করতে কোনো কারণ ছাড়াই বিএনপি নেতাকর্মীদের মিথ্যা মামলায় কারান্তরীণ করছে। ভুয়া, বানোয়াট ও সাজানো মামলায় ময়মনসিংহ বিএনপি নেতা রতন আকন্দ এবং মিনহাজুল ইসলাম বাসুর জামিন বাতিল করে কারাগারে পাঠানোর ঘটনা সরকারের নিরবচ্ছিন্ন অপকর্মেরই অংশ। সরকারের সব অপকর্ম ও ভয়াবহ দুঃশাসন রুখে দিতে জনগণের পুঞ্জীভূত ক্ষোভ এখন তীব্র মাত্রায় উপনীত হয়েছে।

বিএনপি মহাসচিব অবিলম্বে রতন আকন্দ এবং মিনহাজুল ইসলাম বাসুর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার এবং তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com