আন্দোলন শুরু করলে সার্চ কমিটি থাক‌বে না, এক ধাক্কায় অন্য কোথাও চলে যাবে: আমান

0

সরকারবিরোধী আন্দোলন শুরু করলে সার্চ কমিটি, নির্বাচন কমিশন থাক‌বে না, এক ধাক্কায় অন্য কোথাও চলে যাবে বলেও মন্তব্য করেছেন বিএনপি ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ও ডাকসুর সাবেক ভিপি আমানউল্লাহ আমান।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত এক আলোচনা সভায় এ মন্তব্য করেন তি‌নি। গণতন্ত্র পুনরুদ্ধারে স্বৈরাচার প্রতিরোধ দিবস উপলক্ষে সভার আয়োজন করে ৯০এর ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্য।

শেখ হাসিনার ক্ষমতা আর বেশিদিন নেই বলে উল্লেখ করে আমান বলেন, সার্চ কমিটি, নির্বাচন কমিশন এগুলোতো আন্দোলনের এক ধাক্কাতেই চলে যাবে।

সরকারের উদ্দেশ্যে বিএনপির এই নেতা বলেন, এই কমিশন কার কথা শুনবে, এই নাটক বন্ধ করুন। এই নাটক বন্ধ করে বিদায় নিন। নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার গঠন করুন।

বর্তমান সরকার নেই উল্লেখ করে আমান বলেন, আমেরিকা শুধু পুলিশ ও রেপ কর্মকর্তাদের নিষেধাজ্ঞা দেয়নি। অল্প কিছুদিনের মধ্যে বাংলাদেশের জনগণ শেখ হাসিনাকে নিষেধাজ্ঞা দেবে ইনশাল্লাহ। শেখ হাসিনা বাংলাদেশের মাটিতে ক্ষমতায় থাকতে পারবে না।

তিনি বলেন, সরকারের যে সকল মন্ত্রী সচিবালয়ে বসেছে এদেশের জনগণ তাদের সেখান থেকে বের করে নিয়ে আসবে। শেখ হাসিনাকে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বাংলাদেশের জনগণ বের করে নিয়ে আসবে। সে জন্য আন্দোলনের প্রস্তুতি নিতে নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

আলোচনা সভায় আরও উপ‌স্থি‌তি ছি‌লেন বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস‌্য নজরুল ইসলাম খান, যুগ্ন মহাস‌চিব খাইরুল ক‌বির প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com