সমালোচনার মুখে সরিয়ে নেয়া হলো ‘কমান্ডো’র টিজার

0

সদ্য মুক্তি দেয়া হয় কলকাতার দেব অভিনীত ও শামীম আহমেদ রনী পরিচালিত বাংলাদেশি ছবি ‘কমান্ডো’র টিজার। যা মুক্তির পর পরই ব্যাপক সমালোচনার মুখে পড়ে। শেষ পর্যন্ত সমালোচনার মুখে ছবির টিজারটি ফেসবুক ও ইউটিউব চ্যানেল থেকে সরিয়ে নেয়া হয়েছে।ছবির পরিচালক শামীম আহমেদ রনী বলেন, টিজারের কিছু অংশ দেখে দেশের ধর্মপ্রাণ মুসলিমরা কষ্ট পেয়েছেন। আমি এবং আমার প্রযোজক তাদের বলতে চাই, আমাদের কোনও উদ্দেশ্য ছিল না পবিত্র কলেমা কিংবা ইসলামের অবমাননা।
 

পরিচালক রনী বলেন, পুরো ছবিটা দেখলে উল্টো সবাই বুঝতে পারবে আমরা ইসলামকে শান্তির ধর্ম হিসেবেই দেখিয়েছি। বরং যারা অপব্যাখ্যা করে ‘কমান্ডো’ ছবিটি তাদের বিরুদ্ধে। এই পরিচালক আরো বলেন, আমি বা আমার প্রযোজক সেলিম খান দুজনেই মুসলিম। ইসলামের জন্য অবমাননা করা হয় এমন কিছু আমরা কখনোই করিনি, করবোও না। তবুও ধর্মপ্রাণ মুসলমানদের অনুভূতিতে অনিচ্ছাসত্ত্বেও আঘাত করায় আমি, আমার টিম দুঃখ ও ক্ষমা চাইছি। 

শামীম আহমেদ রনী বলেন, সকলের প্রতি শ্রদ্ধা জানিয়ে ‘কমান্ডো’র টিজারটি দেবের চ্যানেল থেকে সরিয়ে দিয়েছি।যারা টিজারটি ডাউনলোড করে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন, তাদেরকেও সরিয়ে নেয়ার জন্য অনুরোধ করছি।‘কমান্ডো’ ছবির মাধ্যমে প্রথমবার বাংলাদেশের ছবিতে অভিনয় করছেন দেব। তার নায়িকা জাহারা মিতু। আসন্ন ঈদুল ফিতরে ছবিটি মুক্তির কথা রয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com