‘বোরকা পরতেও বলিনি, অভিনয় ছাড়তেও নয়’

0

ধর্মের পথে চলার কথা জানিয়ে গত ২২ অক্টোবর অভিনয় ছাড়ার ঘোষণা দিয়ে মাস না পেরুতেই ২০ নভেম্বর ‍গুজরাটের মাওলানা মুফতি আনাস সাইদকে বিয়ে করেন বলিউডের লাস্যময়ী অভিনেত্রী সানা খান।

বিয়ের পর ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে প্রথম ছবি আপলোড করে ক্যাপশনে সানা খান লিখেন- ‘আল্লাহর জন্য আমরা ভালোবেসেছি, আল্লাহর জন্য আমরা বিয়ে করেছি, আল্লাহ এই দুনিয়ায় আমাদের একসঙ্গে রাখুন এবং জান্নাতেও আমাদের পুনর্মিলন করুন।’ সঙ্গে তাদের বিয়ের একটি ভিডিও পোস্ট দেয়া হয়েছে। সেই ছবি ও ভিডিও এরইমধ্যে ভাইরাল হয়। এরপর স্বামীর সঙ্গে তার লং ড্রাইভে যাওয়ার ছবি নিয়েও রীতিমতো শোরগোল পড়ে। 

বিয়ের পরই সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রলের শিকার হন সানা ও তার স্বামী মুফতি আনাস। সানা খানকে বিনোদন দুনিয়া ছাড়া ও তার সঙ্গে সম্পর্ক নিয়ে এবার মুখ খুলেছেন আনাস সাইদ। 

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজকে আনাস সাইদ বলেন, ‘আমি কখনোই সানাকে নির্দিষ্টভাবে জীবনযাপনে বাধ্য করিনি। ৬ মাস আগে ইনস্টাগ্রামে সানা জানিয়েছিলেন, তিনি হিজাব পরবেন। সবাই ভেবেছিল, এটা হয়তোবা মহামারি করোনার কারণে। কিন্তু সানা সবসময়ই কাজের জায়গা থেকে নিজেকে আলাদা রাখতে চেয়েছিলেন। আমি ভেবেছিলাম, ওকে কিছুটা সময় দেয়া উচিত। তবে ও হঠাৎই বিনোদন দুনিয়া ছাড়ার ঘোষণা দিল। এতে আমিও কিছুটা হতবাক হয়েছিলাম।’

সানার স্বামী আরও বলেন, ‘আমি আল্লাহর কাছে প্রার্থনা করেছিলাম যে, আমি সানাকে বিয়ে করতে চাই এবং তিনি আমার প্রার্থনা কবুল করেছিলেন। আমার মনে হয় আমি যদি অন্য কাউকে বিয়ে করতাম, হয়তো এত খুশি হতাম না। সানা নিজে সম্পূর্ণ নয়, তবে ও আধ্যাত্মিক, ক্ষমাশীল ও স্বচ্ছ হৃদয়ের মানুষ। আমি সর্বদা এমন একটি মেয়েকে চেয়েছিলাম যে আমার পরিপূরক এবং আমাকে সম্পূর্ণ করবে।’

মুফতি আনাস সাইদ আরও বলেন, ‘পরিচিতরা এখনও আমাকে জিজ্ঞাসা করছেন, আমি কীভাবে কেন অভিনেত্রীকে বিয়ে করলাম? যারা এমন প্রশ্ন করছেন তারা ভীষণই সংকীর্ণ মনের। এটি আমার জীবন এবং এ বিষয়ে কারও মন্তব্য করা উচিত নয়। অন্যরা নির্দিধায় ভাবতে পারেন, আমাদের মধ্যে কোনও মিল নেই, তবে আমরা জানি আমরা কতটা সামঞ্জস্যপূর্ণ।’

দীর্ঘ অভিনয় জীবনে হিন্দি, মালয়ালাম, তামিল, কন্নড় ও তেলেগু ভাষায় অর্ধশতাধিক ছবিতে কাজ করেছেন সানা খান। এছাড়া বিজ্ঞাপন ও রিয়েলিটি শোতেও দেখা যায় তাকে। ২০১২ সালে টিভি রিয়েলিটি শো বিগ বসের এই প্রতিযোগী চূড়ান্ত পর্বে লড়েছিলেন। 

সম্প্রতি কাশ্মিরে মধুচন্দ্রিমা কাটাতে দেখা যায় সানা খান ও আনাস সাইদকে। বিয়ের পর নাম পাল্টে সানা খান হয়ে যান সাঈদ সানা খান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com