সন্ধ্যা মাতাবেন বাপ্পা-কনা-ইমরান

0

বিশ্বের বিভিন্ন দেশে থাকা বাংলাদেশি রেমিটেন্সযোদ্ধাদের জন্য জমকালো এক অনলাইন কনসার্টের আয়োজন করতে যাচ্ছে বিকাশ। 

শুক্রবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় কনসার্টটি প্রবাসে বন্ধু ও প্রথম আলোর সহযোগিতায় আয়োজন করা হয়েছে। 

এতে জনপ্রিয় শিল্পী বাপ্পা মজুমদার এবং তার ব্যান্ড দলছুট, কনা ও ইমরান গান পরিবেশন করবেন।

বিকাশের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বিকাশের অফিশিয়াল ফেসবুক পেজ ও প্রবাসে বন্ধুর ফেসবুক গ্রুপ, প্রথম আলোর ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেলে এই কনসার্টটি উপভোগ করতে পারবেন দর্শক। 

মারিয়া নূরের উপস্থাপনায় জনপ্রিয় এই তিন শিল্পীর পরিবেশনায় বিজয় দিবসের আনন্দ প্রবাসীদের মাঝে ছড়িয়ে দিতে বিকাশের পক্ষ থেকে এই আয়োজন করা হয়েছে। কনসার্ট উপভোগ করার পাশাপাশি একটি কুইজেও অংশ নেয়ার সুযোগ পাবেন প্রবাসীরা। কুইজে বিজয়ীদের জন্য পুরস্কার হিসেবে থাকছে টিভি, ফ্রিজ ও ওয়াশিং মেশিন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, কেবল আনন্দ আয়োজনই নয়, বিদেশ থেকে ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে বিকাশে টাকা পাঠালে সরকারি দুই শতাংশ প্রণোদনার সঙ্গে আরও এক শতাংশ ক্যাশ বোনাস দিচ্ছে বিকাশ।

বিশ্বের ৯৩টি দেশ থেকে ৪২টি মানি ট্রান্সফার প্রতিষ্ঠান হয়ে বাংলাদেশের ৮টি ব্যাংকের মাধ্যমে প্রায় ৫ কোটি বিকাশ গ্রাহকের অ্যাকাউন্টে রেমিটেন্স পাঠিয়ে এই ক্যাশ বোনাস পেতে পারেন প্রবাসীদের স্বজনরা। ১০ হাজার টাকা বা এর চেয়ে বেশি যেকোনও পরিমাণ রেমিটেন্স পাঠানোর জন্য এই অফারটি প্রযোজ্য হবে। অফারটি চলবে ৩১ জানুয়ারি ২০২১ পর্যন্ত।

একজন গ্রাহক অফার চলাকালীন মাসে দুই বার করে মোট চার বার এবং মাসে এক হাজার ২০০ টাকা করে সর্বোচ্চ ২ হাজার ৪০০ টাকা বোনাস উপভোগ করতে পারবেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com