ডায়মন্ডের দুল হারিয়েছেন জুহি চাওলা, খুঁজে দিলেই পুরস্কার

0

মুম্বাই এয়ারপোর্টে কানের দুল হারিয়ে ফেলেছেন বলিউড অভিনেত্রী জুহি চাওলা। অভিনেত্রী জানান মুম্বাই এয়ারপোর্টের টার্মিনাল-২ তে হারিয়ে গেছে তার কানের দুল। গত ১৫ বছর ধরে তিনি এই দুল পরে আসছেন তিনি। তাই দুলটি নিয়ে বেশ আবেগী তিনি। তাই এটি ফিরে পাওয়ার আশা নিয়ে জুহি শরণাপন্ন হয়েছেন সোশাল মিডিয়ার।

যদি ফিরে পাওয়া যায় এমনই মিরাকলের অপেক্ষায় তিনি। কেউ যদি খুঁজে দিতে পারে তার দুল তাকে বেশ বড় অর্থেই পুরস্কৃত করা হবে বলেও জানিয়েছেন তিনি।

কানের দুল হারিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দুলের এক ছবি পোস্ট করে জুহি লেখেন, ‘আজ (রোববার, ১৩ ডিসেম্বর) সকালে মুম্বাই এয়ারপোর্টের টার্মিনাল-২ এর ৮ নাম্বার গেট দিয়ে যাওয়ার সময় আমার কানের একটি দুল হারিয়ে যায়। কান থেকে পরে যাওয়ার সময় আমি তা অনুভব করেছি। ইমিগ্রেশনের সিকিউরিটি চেকিং হওয়ার কারণে আমি মনে হয় খেয়াল করিনি।

এই দুলের সঙ্গে আমার ১৫ বছরের সম্পর্ক। শুধু অর্থ দিয়ে এর মূল্যায়ন করা যায় না। কেউ যদি দুলটি পেয়ে থাকেন দয়া করে নিকটস্থ পুলিশ স্টেশনে যোগাযোগ করবেন। আপনারা আমাকে সাহায্য করবেন বলে আশা করছি। যে আমাকে খুঁজে দিতে পারবেন তাকে আমি পুরস্কৃত করব।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com