দ্বিতীয় বিয়ের গুঞ্জন, নতুন লুকে শবনম ফারিয়া

0

ভালোবেসে বিয়ে করে সংসারটা টিকলো মাত্র ৬৬৫ দিন। বিয়ের এক বছর ৯ মাসের মাথায় স্বামী হারুন অর রশীদ অপুর সঙ্গে বিচ্ছেদের খবর আসে অভিনেত্রী শবনম ফারিয়ার। গেল ২৭ নভেম্বর আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ পেপারে সই করেন এই দম্পতি। 

বিচ্ছেদের পরপরই একের পর এক বিয়ের প্রস্তাব পাচ্ছেন রূপে-গুণে অনন্যা ছোট পর্দার পরিচ্ছন্ন এ অভিনেত্রী। টিভি সিরিয়াল ‘ফ্যামিলি ক্রাইসিস’ ও ‘দেবী’ চলচ্চিত্রে দুর্দান্ত অভিনয় করে ভক্তদের মনে ঠাঁই করে নেয়া ফারিয়ার কারছে ডিভোর্স বিষয়টি কোনও ‘ক্রাইসিস’ নয়। বরং এটিকে ইতিবাচকভাবেই দেখছেন তিনি। এ-ও জানিয়েছেন, অপুর সঙ্গে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অটুট থাকবে। 

বিচ্ছেদের পরপরই ফেসবুকে এক যৌথ বিবৃতিতে এই দম্পতি জানিয়েছিলেন, ‘যে সুখের জন্য আলাদা হলাম, সেই সুখ যেন আমরা খুঁজে পাই।’

এদিকে অপুর সঙ্গে বিচ্ছেদের পরই একের পর এক বিয়ের প্রস্তাব পাচ্ছেন শবনম ফারিয়া। এরইমধ্যে নতুন লুকে ধরা দিয়েছেন তিনি। ডিভোর্সের পর ফেসবুক থেকে সরে গেলেও ইনস্টাগ্রামে এখনও সরব আছেন এ অভিনেত্রী। সেখানেই ফারিয়া লিখেছেন- ‘আপনারা শুভ স্বাধীনতা দিবস ফারিয়া বলেও শুভেচ্ছা জানাতে পারেন।’

২০১৮ সালের ফেব্রুয়ারিতে হারুনের সঙ্গে আংটি বদল হয় ফারিয়ার। ২০১৯ সালের ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনে বিয়ে করেছিলেন তারা।

শবনম ফারিয়ার বিচ্ছেদের খবরে তাকে বিয়ে করার জন্য প্রস্তাবের লাইন লেগে গেছে। অনেকেই প্রস্তাব দিয়ে বলছেন, ‘আমাকেই বিয়ে করো। তোমার জন্য অপেক্ষা করছি।’ কেউ বলছেন, ‘যদি দ্বিতীয় বিয়ে করতে চাও তবে আমিই তোমাকে বিয়ে করবো।’ 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com