পোশাক বিতর্কে জয়া আহসান, ‘কুরুচিপূর্ণ’ মন্তব্যের ঝড়

0

আবারও খবরের শিরোনাম হলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তার পোস্ট করা একটি ছবি ঘিরে সোস্যাল মিডিয়ায় কুরুচিপূর্ণ মন্তব্যের ঝড় তুলেছেন নেটিজেনরা। 

সামাজিক মাধ্যম ইনস্টাগ্রাম পেজে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী। সেই ছবিতে অফ শোল্ডার সাদা পোশাকে, কোঁকড়ানো চুলে আবেদনময়ী রূপে হাজির হন জয়া। ছবিটি পোস্ট করার পর মুহূর্তেই তাতে লাইক-কমেন্টের ঝড় উঠে। 

সমালোচকদের অনেকে জয়ার এমন ছোটখাটো পোশাক ও তার বয়স নিয়ে বাজেভাবে মন্তব্য করেছেন। এমনকি অভিনেত্রীকে কুরুচিকর ভাবে আঘাত করতেও ছাড় দেননি অনেকে। 

এ নিয়ে চুপ থাকেননি জয়া আহসান। এমনকি তার শুভাকাঙ্ক্ষীরাও সমালোচকদের কটাক্ষের কড়া জবাব দিয়েছেন। 

২০০৪ সালে ‘ব্যাচেলর’ ছবির মধ্য দিয়ে রুপালি পর্দায় যাত্রা শুরু করেন জয়া আহসান। সৈয়দ শামসুল হকের ‘নিষিদ্ধ লোবান’ উপন্যাস অবলম্বনে বাংলাদেশের মুক্তিযুদ্ধের পটভূমিতে নির্মিত ‘গেরিলা’ চলচ্চিত্রে বিলকিস বানু চরিত্রে এবং রেদওয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’ চলচ্চিত্রে সাংবাদিক নবনী আফরোজ চরিত্রে অভিনয় করে টানা দু’বার শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। 

অনিমেষ আইচ পরিচালিত ‘জিরো ডিগ্রী’ সিনেমায় অভিনয় করে তিনি ২০১৫ সালে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সবশেষ ২০১৮ সালে অনম বিশ্বাসের ‘দেবী’ ছবিতে রানু চরিত্রে অভিনয় করে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যান লাস্যময়ী এ অভিনেত্রী। 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com