প্রশংসিত ‘ইরিনা’

0

নতুন ফিকশন ‘ইরিনা’ নিয়ে প্রশংসায় ভাসছেন ভিকি জাহেদ। পাঁচ দিনে ১৫ লাখ ভিউ পাওয়া নির্মাণটি নিয়ে মন্তব্য করলেন মাসুদ হাসান উজ্জ্বল।

‘ঊনপঞ্চাশ বাতাস’-এর পরিচালক গতকাল বৃহস্পতিবার ফেইসবুকে লেখেন, “ইরিনা’ খুব ভালো একটা ফিকশন! পরিচালক ভিকি জাহেদের সঙ্গে আমার ব্যক্তিগত পরিচয় নেই। তবুও তাকে আমি অভিনন্দন জানাতে চাই এমন একটা সময়োপযোগী কাজ করবার জন্য। নিশো অনেক দিন পর কেবল লাইটার জ্বালিয়ে বুঝিয়ে দিল সে জাত অভিনেতা। বাকি সবার অভিনয়ও যথেষ্ট পরিণত। সবাইকে ধন্যবাদ একটা দরকারি কাজ উপহার দেওয়ার জন্য।”

স্বভাবতই অগ্রজ নির্মাতার ইতিবাচক মন্তব্যে ভীষণ খুশি ভিকি। তিনি মন্তব্যের ঘরে বলেন, “ধন্যবাদ ভাইয়া আমাদের অনুপ্রেরণা দেওয়ার জন্য। যাদের কাজ দেখে এই শিল্পমাধ্যমে আসার সাহস তৈরি হয়েছিল, তারা যখন অনুপ্রেরণা দান করেন তখন আত্মবিশ্বাস বহুগুণে বেড়ে যায়। সব সময় প্রার্থনায় রাখবেন।”

জবাবে উজ্জ্বল বলেন, “আমার এই ভাবনার জায়গাটাই দুর্দান্ত লেগেছে। এত শর্ট লেন্থের একটা কাজে প্রয়োজনীয় কোনো ডিটেইলিং বাদ পড়েনি, সেটাও একটা গুরুত্বপূর্ণ বিষয়। আগামীতে আরও এমন কাজ দেখবার প্রত্যাশা রইল।” সঙ্গে যোগ করেন জোড়া লাভ ইমো।

আফরান নিশো ছাড়াও ‘ইরিনা’য় অভিনয় করেন মেহজাবিন চৌধুরী ও সালেহা খানম নাদিয়া। ফিকশনটি প্রকাশ হয়েছে লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com