করোনা: সপরিবারে আইসোলেশনে সালমান

0

করোনা হানা দিয়েছে বলিউড মেগাস্টার সালমান খানের বাড়িতে। তার ব্যক্তিগত গাড়ি চালক ও দুই কর্মীর কভিড রিপোর্ট পজিটিভ এসেছে। এরপরই নিজেকে আইসোলেশনে রাখার সিদ্ধান্ত নেন বলিউডের সুলতান।

১৪ দিন তিনি সপরিবারে আইসোলেশনে থাকবেন বলে জানিয়েছেন।

চালক ও দুই কর্মী কভিডে আক্রান্ত জানতে পারার পরই তাদের চিকিৎসার যাবতীয় ব্যবস্থা করেন সালমান। কিছুদিন পরই ছিল তার মা-বাবা সালমা খান ও সেলিম খানের বিবাহবার্ষিকীর বড়সড় সেলিব্রেশন। উদ্ভূত পরিস্থিতিতে সেই অনুষ্ঠান বাতিল করা হয়েছে।

গত মার্চে করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়া রুখতে ভারতজুড়ে লকডাউন ঘোষণা করা হয়। তারপরই খামার বাড়িতে পরিবারের বেশির ভাগ সদস্য ও কয়েকজন বন্ধুকে নিয়ে কোয়ারেন্টাইনে চলে যান ‘বাজরঙ্গি ভাইজান’ তারকা।

তবে শুধু পরিবার ও বন্ধুবান্ধবদের নিয়ে শুধু আরামের দিন না-কাটিয়ে চাষবাসে মন দেন তিনি। পাশাপাশি কভিড পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দেন অনেকের দিকে। নিজের ফার্ম হাউস থেকেই করোনা সচেতনতা সম্পর্কে নানা ভিডিও ও গান প্রকাশ করেন তিনি।

সালমানের ফার্ম হাউসে কিছুদিন কাটান অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজও। একটি মিউজিক ভিডিওতে দুজনকে একসঙ্গে দেখাও যায়। সেই গানের পুরো শুটিং হয় সালমানের খামারে।

সম্প্রতি প্রভু দেবা পরিচালিত ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবির শুটিং শেষ করেছেন সালমান খান। সঙ্গে আছেন রণদীপ হুদা, দিশা পাটানি ও জ্যাকি শ্রফসহ অনেকে। গত ঈদুল ফিতরে এ সিনেমা মুক্তির কথা থাকলেও পিছিয়ে দেওয়া হয়।

এ দিকে শিগগিরই শুরু করবেন ‘টাইগার’ সিরিজের তৃতীয় কিস্তির দৃশ্যায়ন। তার বিপরীতে আছেন ক্যাটরিনা কাইফ, ক্যামিও করবেন শাহরুখ খান। আবার শাহরুখের ‘পাঠান’-এও ক্যামিও করবেন সালমান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com