যুক্তরাজ্য বিএনপি নেতা পারভেজ মল্লিকের সহায়তায় ৫০০ পরিবার পেল ত্রাণ সামগ্রী

0

যুক্তরাজ্য বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি পারভেজ মল্লিকের আর্থিক সহায়তায় করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় ও দরিদ্র ৫০০ পরিবার পেয়েছে ত্রাণ সামগ্রী।
‘মানুষ মানুষের জন্য’ এই শ্লোগানকে ধারণ করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আজ খুলনার রুপসা বাসষ্ট্যান্ড চত্বরে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা বিএনপির সভাপতি শফিকুল আলম মনা।

এসময় আরো উপস্থিত ছিলেন খুলনা জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, সহ-সভাপতি মনিরুজ্জামান মন্টু ও মোল্লা খায়রুল ইসলাম, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক আবু হোসেন বাবু, যুগ্ম সম্পাদক আশরাফুল আলম খান নান্নু, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি কামরান হাছান, খুলনা জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি জুলকারনাইন, যুগ্ম সম্পাদক আজিজুর রহমান প্রমুখ।

খুলনা জেলা বিএনপির সভাপতি শফিকুল আলম মনা দুঃসময়ে রুপসা-তেরখাদা-দিঘলিয়ার অসহায় মানুষের পাশে থাকার জন্য পারভেজ মল্লিককে ধন্যবাদ জানিয়ে বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় খুলনা জেলা বিএনপি খাদ্যসামগ্রী সহায়তা কার্যক্রম চালিয়ে যাচ্ছে এবং এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ।

এর আগেও পারভেজ মল্লিকের আর্থিক সহায়তায় খুলনার তেরখাদা ও দিঘলিয়ার বিভিন্ন স্থানে পৃথকভাবে ৩০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com